বেতন বৈষম্য নিরসনের দাবিতে পাবনায় কর্মবিরতি অব্যাহত

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনায় ভাকসিন হিরো সম্মান স্বাস্থ্যসহকারী অবদান এর প্রতিপাদ্য বেতন বৈষম্য নিরসনের, বাংলাদেশ হেলথ্ এ্যামিস্ট্যান্ট এসোসিয়েশন ও বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিয়েশন সদর উপজেলা শাখার কর্মবিরতী অব্যাহত।

সারাদের ন্যায় আজও রবিবার সকালে থেকে পাবনা সদর উপজেলা শাখার কার্যলয়ে সামনে ই.পি.আইসহ সকল কার্যক্রম সকাল ৮.৩০ মিনিট হতে বিকেল ০৩টা পর্যন্ত বন্ধ রেখে, দাবি আদায় না হওয়া পর্যন্ত, কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী কর্মবিরতী অব্যহত থাকবে বলে জানান সকল স্বাস্থ্য পরিদর্শক ও সহকারি স্বাস্থ্য পরিদর্শক মাঠ কর্মচারীবৃন্দ’রা।

তারা জানান, ১৯৯৮ সালে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী ২০১৮ সালে স্বাস্থ্য মন্ত্রী ঘোষাণা এবং ফেব্রুয়ারী ২০২০ তারিখে মাননীয় স্বাস্থ্যমন্ত্রী লিখিত প্রতিশ্রুতি-স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩তম গ্রেড প্রদান করে বেতন বৈষম্য নিরসন, নিয়োগ বিধি সংশোধন ও ১১.১২.১৩ তম গ্রড বাস্তবায়ন দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন, দাবী বাস্তবায়ন কমিটির আহবায়ক ফজলুর হক, রাজিবুল রহমার, মোকসেদ আলী, সালাম খান , শফিকুল ইসলাম, মোছাঃ ফারহানা খাতুন, রইচ উদ্দিন, আব্দুল সবুর, নুরে আলম সিদ্দিকী, মাহফুজুর রহমানসহ স্বাস্থ্য পরিদর্শক, সহকারি স্বাস্থ্য পরিদর্শকবৃন্দ’রা কর্মবিরতী পালন করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *