বেদনায় বদলে গেল বিয়ের আনন্দ

বিনোদন: বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্তের আনন্দ বদলে গেল বেদনায়। বাতিল হয়ে গেল তার বিয়ে। সর্বভারতীয় এক গণমাধ্যমে প্রকাশিত একটি খবর থেকে জানা গেছে এ তথ্য।

সে খবরে বলা হয়, আগামি ৩১শে ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল রাখি সাওয়ান্তের। কিন্তু তার আগেই বড় ধাক্কা খেলেন তিনি। সোশ্যাল মিডিয়া সেলিব্রেটি দীপক কালালের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল রাখির। কিন্তু সেই বিয়ের আগেই দুঃসংবাদ। ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে দীপক কালাল দাবি করেছেন, তাদের বিয়ে বাতিল হয়ে গেছে। সেই সঙ্গে ওই ভিডিওতে দীপককে অন্য আর একটি মেয়ের সঙ্গে দেখা গিয়েছে।

ওই মেয়েটিই এখন তার গার্লফ্রেন্ড বলে দাবি করেছে দীপক। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরেই হতবাক সকলে। কারণ, লস অ্যাঞ্জেলেসে ধূমধাম করে বিয়ে হবে বলে আগেভাগেই ঘোষণা করে দিয়েছিলেন রাখি। বলিউডে বড় বড় সেলিব্রেটিরাও উপস্থিত থাকবেন বলে জানিয়েছিলেন তিনি।

এমনকী নগ্ন হয়ে বিয়ে করার কথাও বলেছিলেন রাখি। কিন্তু তার সেই সব স্বপ্নের অপমৃত্যু ঘটালেন হবু স্বামী দীপক। অবশ্য দীপকের এই ভিডিও ভাইরাল হওয়ার পরে রাখি এখনও কিছু জানাননি। তবে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একের পর এক ব্রেক-আপের প্রতীকী ছবি পোস্ট করে চলেছেন তিনি। যা দেখে অনেকেই হাসি ঠাট্টায় মেতেছেন। কেউ কেউ আবার বলছেন পুরোটাই সাজানো, আগে থেকেই সব কিছু ঠিক করা ছিল। প্রচারের জন্য এইসব করছেন রাখি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *