বেড়ায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদ্যাপনে আনন্দ শোভাযাত্রা

পিপ (পাবনা) : পাবনা বেড়া উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে আনন্দ মিছিল ও বঙ্গবন্ধুর জীবন-ভিত্তিক স্থির চিত্র প্রদর্শনি, চিত্রাকাংন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে শনিবার (১১ জানুয়ারি) সকাল ১০টায় বেড়া উপজেলা পরিষদ চত্ত্বর থেকে নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকীর নেতৃত্বে একটি আনন্দ মিছিল বেড়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বেড়া সরকারি বি বি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।

এ সময় আনন্দ মিছিলে আংশগ্রহন করেন ৬৮, পাবনা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যড. শামসুল হক টুকু, এমপি। এছারা বেড়া নাগরিক কমিটির সভাপতি আলহাজ আল মাহমুদ সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান, মেসবাউল হক মেসবা, মহিলা ভাইচ চেয়ারম্যান, শায়লা শারমিন ইতি, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারিবৃন্দ সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

মিছিল শেষে বেড়া সরকারি বি বি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন-ভিত্তিক স্থির চিত্র প্রদর্শনি ঘুরে দেখেন ৬৮, পাবনা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যড. শামসুল হক টুকু, এমপিসহ সবাই।

এ ছাড়াও বিকেল বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন শীর্ষক আলোচনা, শিশু কিশোরদের অংশগ্রহণে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা, তথ্যচিত্র প্রদর্শন, “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ” এর মুল কনসার্ট স্যাটেলাইটের মাধ্যমে উপজেলার সকল ইউনিয়নে বিশাল এলইডি পর্দায় সরাসরি সম্প্রচার করা হয় ও সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *