বেড়ায় সাপের ছোবলে অন্ত:স্বত্ত্বা গৃহবধূর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,  পাবনা : পাবনার বেড়া উপজেলায় সাপের ছোবলে সুলতানা খাতুন (২৩) নামের এক  অন্ত:স্বত্ত্বা গৃহবধুর মৃত্যু হয়েছে।
শনিবার (১৮ জুলাই) বিকেল পাঁচটার দিকে উপজেলার চাকলা পুর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে । নিহত আকলিমা ওই গ্রামের শাহানুর প্রামানিকের স্ত্রী।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, সুলতানা গরুর গোয়ালে ঘাঁস দিতে গেলে বিষধর সাপ তার পায়ে ছোবল দেয়। এ সময় তার চিৎকারে পরিবারের লোকজন প্রথমে তার পা বেঁধে স্থানীয় কবিরাজের কাছে নিয়ে যায়। কবিরাজ ঝাড় ফুঁক করার পরে তিনি বিষ নামাতে ব্যর্থ হন এবং অন্য কবিরাজের কাছে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।  সন্ধ্যার দিকে বেড়া সওদাগরপাড়া অন্য এক সাপুরের কাছে নিয়ে গেলে তিনিও অনেকক্ষণ ঝাড় ফুঁক করার পর ব্যর্থ হয়ে বলেন রোগী মারা গেছে।

পরে পরিবারের লোকজন রাত সাড়ে নয়টার দিকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গৃহবধূকে মৃত ঘোষণা করেন। নিহত সুলতানার চার বছর বয়সের একটি কন্যা সন্তান রয়েছে এবং তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানান তার স্বজনরা।
এ বিষয়ে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ রেজাউল হামিদ জানান, রোগীর পরিবার রোগীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছিলেন। আমাদের কিছু করার ছিল না।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *