বেড়া ইউএনওকে লাঞ্ছিত করার বিষয়ে ব্যাখ্যা দিলেন বহিষ্কৃত পৌর মেয়র

পাবনা প্রতিনিধি : উন্নয়ন সমন্বয় সভায় পাবনার বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনার সিদ্দিকীকে লাঞ্ছিত করার বিষয়ে সংবাদ সম্মেলনে নিজের অবস্থান ব্যাখ্যা করেছেন বহিষ্কৃত পৌর মেয়র আব্দুল বাতেন।

বুধবার (১৪ অক্টোবর) দুপুরে বেড়া পৌর কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলনের আয়োজন করে বেড়া উন্নয়ন ফোরাম। সেখানে আব্দুল বাতেন বলেন, গত ১২ অক্টোবর উপজেলা সমন্বয় সভায় ইউএনওকে লাঞ্ছিত করার বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে যে সংবাদ প্রচার ও প্রকাশ হয়েছে তা সঠিক নয়। সেদিন তিনি শুধু উপজেলার উন্নয়নে ঘাট ইজারার টাকা নীতিমালা অনুযায়ী উপজেলা পরিষদে দেয়ার কথা বলেছিলেন। ইউএনওকে শারিরীকভাবে লাঞ্ছিত করার কোনো ঘটনা ঘটেনি। জেলা প্রশাসক বা ইউএনও কারো সাথে তার সম্পর্কের অবনতি নেই। এই ইস্যুটাকে ভিন্নখাতে প্রবাহিত করার অপচেষ্টা হয়েছে।

তিনি সংবাদকর্মীদের মাধ্যমে জেলা প্রশাসকের প্রতি গত ৪ বছরের বেড়া উপজেলার ইজারাকৃত অর্থ উপজেলার উন্নয়নের স্বার্থে উপজেলা পরিষদের রাজস্ব তহবিলে দেয়ার অনুরোধ জানান। পৌর মেয়রের পদ থেকে বহিষ্কারকে স্বাগত জানিয়ে বলেন, তদন্ত হলে বিষয়গুলো উঠে আসবে।

সংবাদ সম্মেলনে পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ সহ জনপ্রতিনিধি, বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *