বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা উপকরণ দিলেন উপজেলা প্রশাসন

পিপ (পাবনা) : মহামারী করোনা (কোভিড-১৯) রোগের প্রার্দুভাব মোকাবেলায় চিকিৎসা সেবা অব্যাহত রাখতে ও ডাক্তারদের সুরক্ষার জন্য পাবনা বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসা উপকরণ প্রদান করেছে বেড়া উপজেলা প্রশাসন।

গতকাল বৃহস্পতিবার (১৮ই জুন) দুপুর ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা সরদার মোঃ মিলন মাহমুদ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার মোঃ জাহিদ হাসান সিদ্দিকী’র নিকট চিকিৎসা উপকরণ প্রদান করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাসেবা অব্যাহত রাখার জন্য এন-৯৫ মাস্ক, হ্যান্ড গ্লাভস, ডিজিটাল বিপি মেশিন, নেবুলাইজার মেশিন, সেনিটাইজার, গগলস, সার্জিকেল মাস্ক, পিপিই সহ বিভিন্ন চিকিৎসা উপকরণ তুলে দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের, ভাইস চেয়ারম্যান মেজবাহ মোল্লা, উপজেলা প্রকৌশলী আব্দুল কুদ্দুস প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বেড়া উপজেলায় এ পর্যন্ত করোনা সন্দেহে ৯৪ জন ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ৭৮ জনের রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে গত মাসের ১৭ই মে একজনের নমুনার ফল পজিটিভ আসে এবং সে এখন পুরোপুরি সুস্থ্য। ১৮ই জুন পর্যন্ত বেড়া উপজেলায় কোন করোনা রোগী নেই বলে জানা যায়।

এ ব্যাপারে ইউএনও আসিফ আনাম সিদ্দিকী বলেন, করোনা চিকিৎসা ছাড়াও যেকোন চিকিৎসার জন্য ডাক্তাররাই আমাদের চালিকা শক্তি। হাসপাতাল থেকে তারা যাতে করে নিজেরা সুরক্ষায় থেকে মানুষকে সঠিকভাবে চিকিৎসা দিতে পারে সে বিষয়ে আমরাও খুব তৎপর সে কারণেই তাদের পাশে থেকে সর্বাত্তক চেষ্টা করে যাচ্ছি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *