ব্যবসায়ীদের সহায়তা দিতে পাবনা চেম্বারের হেল্প ডেস্ক চালু

পিপ (পাবনা) : করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহায়তা দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা প্রণোদনা ঘোষণা করেছেন। সেই প্রণোদনার ব্যাপারে ব্যবসায়ীদের সহায়তা দিতে পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির একটি হেল্প ডেস্ক চালূ করেছে। এই হেল্প ডেস্ক থেকে প্রণোদনার ব্যাপারে নানা তথ্য ও সাহায্য সহযোগিতা পাওয়া যাবে।

 শনিবার দুপুরে পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির এক জরুরী সভায় এই হেল্প ডেস্কের অনুমোদন দেওয়া হয়। এ ছাড়া সুবিধাজনক সময়ে স্কয়ারের সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলেও সিদ্ধান্ত নেওয়া হয়।

পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরীর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সিনিয়র সহ-সভাপতি ও জেলা যুবলীগ আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, সহসভাপতি ফোরকান রেজা বাদশা বিশ্বাস, পাবনা প্রেসক্লাব সভাপতি ও পাবনা চেম্বারের পরিচালক এবিএম ফজলুর রহমান, পাবনা চেম্বারের পরিচালক মো. জাহাঙ্গীর হোসেন, পরিচালক সাজ্জাদ হোসেন বাচ্চু, পরিচালক মো. মাসুদুর রহমান মিন্টু, পরিচালক মোহাম্মদ আলীসহ চেম্বারের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *