ভক্তদের আশাহত হতে দিতে পারি না, কখনোই না

বিনোদন: যশ অভিনীত সিনেমা ‘কে.জি.এফ- চ্যাপটার টু’। সম্প্রতি গুঞ্জন উঠে, বহুল প্রতীক্ষিত এই সিনেমা ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা। তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়ে অভিনেতা যশ বলেন, “আমি জানি না এই খবরগুলো কোথা থেকে আসে। ‘কে.জি.এফ-চ্যাপটার টু’ ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দেওয়ার প্রশ্নই আসে না।

পুরো সিনেমাই তৈরি হয়েছে বড় পর্দার জন্য। আমার পরিচালক প্রশান্ত নীল ও আমি জানি দর্শকরা কি চাইছেন। তারা চাইছেন প্রথম সিনেমার চেয়ে এটি যেন আরো বেশি চমকপ্রদ হয়। ভক্তদের আশাহত হতে দিতে পারি না, কখনোই না!” ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘কে.জি.এফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার সিক্যুয়েল ‘কে.জি.এফ-চ্যাপটার টু’।

প্রথমটির মতো এই সিনেমাটিও পাঁচটি ভাষায় মুক্তি দেয়া হবে। সিনেমায় আধীরা চরিত্রে আছেন জনপ্রিয় বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। বর্তমানে ‘কে.জি.এফ-চ্যাপটার টু’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। যশ বলেন, ‘সবাই প্রথম সিনেমার চেয়ে দ্বিতীয়টি নিয়েই বেশি আগ্রহী। আশা করছি দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারব।’

এই সিনেমা পরিচালনা করছেন প্রশান্ত নীল। যশ, সঞ্জয় ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন রাভিনা ট্যান্ডন, অচ্যুত কুমার,নাসের,অনন্ত নাগ প্রমুখ। আগামী ২৩ অক্টোবর ‘কে.জি.এফ-চ্যাপটার টু’ মুক্তির কথা রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *