ভক্তের চুম্বনে হতভম্ব সারা

বিনোদন: তারকাদের নিয়ে ভক্তদের উন্মাদনা নতুন কিছু নয়। বলিউডের অনেক তারকার সঙ্গে নানা সময় নানা ঘটনা ঘটিয়েছে ভক্তরা। এবার সাইফ আলী খানের কন্যা সারা আলী খানকে জোর করে চুম্বন করলেন এক ভক্ত। এ ঘটনার একটি ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়Ñএকটি বাড়ি থেকে বের হচ্ছেন হাস্যোজ্জ্বল সারা। অপেক্ষারত ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়েন তিনি। এ সময় এক মেয়ে ভক্ত তার সঙ্গে সেলফি তোলার অনুরোধ করে। মেয়েটির অনুরোধ রাখেন সারা। তারপর আরো এক ছেলের সঙ্গে সেলফি তুলছিলেন। এমন সময় ভিড় ঠেলে সামনে আসে এক ছেলে। ছেলেটি সারার সঙ্গে হ্যান্ডশেক করার জন্য হাত বাড়িয়ে দেয়, সারাও হাত বাড়ায়। তারপরই ঘটে বিপত্তি।

ভক্তের আচমকা চুম্বনে হতভম্ব হয়ে যান সারা। তবে কৌশলে এ পরিস্থিতি সামাল দিতে দেখা যায় এই অভিনেত্রীকে। যদিও তার নিরাপত্তার দায়িত্বে থাকা ব্যক্তিটি ওই ভক্তকে মারার জন্য তেড়ে যান। সারা আলী খান অভিনীত মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘কেদারনাথ’। এতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন তিনি। গত বছরের ৭ ডিসেম্বর মুক্তি পায় সিনেমাটি। সারা অভিনীত মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’।

এতে রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। গত বছরের ২৮ ডিসেম্বর মুক্তি পায় সিনেমাটি। মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমাই ব্যবসায়ীকভাবে সফল হয়েছে। ইমতিয়াজ আলী পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমায় অভিনয় করেছেন সারা। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান।

আগামি ১৪ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এ ছাড়া বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ‘কুলি নাম্বার-১’ সিনেমায়। ডেভিড ধাওয়ান পরিচালিত এ সিনেমা আগামি ১ মে মুক্তির কথা রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *