ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে ১৯ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে সততা ডায়াগনষ্টিক সেন্টার এবং মুদিখানা দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত ১৯ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

শুক্রবার মধ্যরাতে পৌর সদরের দক্ষিণ মেন্দা কালিবাড়ি বাজারে আছিবুর রহমান বাবলুর মার্কেটে এ ঘটনা ঘটে। মুদির দোকানের মালিক মনিরুল ইসলাম বলেন, আগুন লেগে তার মুদির দোকানের সব মালামাল পুড়ে গেছে। তিনি দাবি করেন, তার প্রায় ১৪ লাখ টাকার ক্ষতি হয়েছে।

সততা ডায়াগনষ্টিক সেন্টারের মালিক মেহেদী হাসান বলেন, ডায়াগনষ্টিক থাকা সব কিছু পুড়ে গেছে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন।

প্রত্যক্ষদর্শী জানান,শুক্রবার রাত দুইটার দিকে জনৈক এক পথচারী ঐ দোকানের উপর দিয়ে আগুনের শিখা দেখতে পেয়ে আগুন আগুন বলে চিৎকার করতে থাকে। এসময় স্থানীয়রা এগিয়ে এসে চাটমোহর ফায়ার সার্ভিসকে খবর দেয়। রাত তিনটার দিকে ফায়ার সার্ভিস ভাঙ্গুড়া থানা পুলিশের সহায়তায় প্রায় ঘন্টাব্যাপী চেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, আগুন নিয়ন্ত্রণে আনার আগেই ডায়াগনষ্টিক সেন্টার এবং মুদিখানা দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। চাটমোহর ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার সামছুল আলম বলেন,মুদির দোকান থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটে এই আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন পাশে থাকা ঐ ডায়াগনষ্টিক সেন্টারে ছড়িয়ে পড়ে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *