ভাঙ্গুড়ায় আরো একজন করোনা সনাক্ত ॥ আক্রান্ত ৩

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় আরো একজন করোনা রোগী সনাক্ত হয়েছেন। শনিবার (০৯মে) বিকেলে আইইডিসিআর থেকে নমুনা পরীক্ষার ফলাফল পাওয়ার পরে বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ হালিমা খানম।

এ নিয়ে এখানে মোট তিনজন করোনায় আক্রান্ত হলেন। জানা গেছে, গাজীপুরের একটি কলেজে পড়ালেখা করততিনি। সম্প্রতি ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের চন্ডিপুর নিজ গ্রামে আসার পর তার শরীরে স্বর্দি-জ্বর উপসর্গ দেখা দেয়।

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ হালিমা খানম বলেন,এ পর্যন্ত ভাঙ্গুড়া উপজেলায় সনেন্দহভাজন ৯৪ ব্যক্তির নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠালে শনিবার রিপোর্টে আরো একজনের পজেটিভ রেজাল্ট পাওয়া যায়। এনিয়ে মোট তিন জনের শরীরে কোভিড-১৯ জীবানু পাওয়া গেছে।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান বলেন, বিষয়টি নিশ্চিত হবার পরই আমরা ঘটনাস্থলে গিয়ে পাশ্ববর্তী কয়েকটি বাড়ি লকডাউন করে দিয়েছি। সেই সঙ্গে আক্রান্তদের প্রয়োজনীয় খাবার সরবরাহ ও চিকিৎসা সেবার ব্যবস্থা করা হয়েছে।

এদিকে গত বুধবার (৬মে) থেকে মসজিদে জামাতে নামাজ শুরু হয়েছে। উপজেলার সকল হাট-বাজারও খুলে গেছে। সামাজিক দুরুত্বও এখন আর সেভাবে মানা হচ্ছেনা।গত শুক্রবার (৮মে) থেকে মসজিদে জামাতে নামাজ শুরু হয়েছে। ইতোমধ্যে শনিবার নতুন করে আরো একজন করোনায় আক্রান্তের খবরে অভিজ্ঞমহল উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!