ভাঙ্গুড়ায় এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় ইকলাস রহমান (১৬) নামে এক চলমান এস এস সি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে উপজেলার রূপসীবহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক রাসেদুল ইসলাম ও সহকারি শিক্ষক আবু সাঈদের বিরুদ্ধে।

সোমবার সকালে ওই বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত ইকলাস রূপসী পূর্বপাড়া গ্রামের রেজাউল বিশ্বাসের ছেলে ও ভাঙ্গুড়া জরিনা রহিম বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এস এস সি পরীক্ষার্থী। এদিকে ঘটনার পর বিদ্যালয় বন্ধ করে পালিয়ে যান শিক্ষকেরা।

প্রত্যক্ষদর্শী ও স্কুল সূত্রে জানা যায়,ইকলাস সকালে ওই বিদ্যালয়ের ইনকোর্স ব্যবহারিক পরীক্ষার খাতা স্বাক্ষর করাতে যায়। এসময় ওই শিক্ষকরা ইকলাসকে অন্য স্কুলের ছাত্রদের ফোন করে স্কুলে আসার কথা বলেন সে না বলায় শিক্ষকরা ক্ষিপ্ত হয়ে তাকে অকথ্য ভাষায় গালাগালিসহ বেত দিয়ে পেটাতে শুরু করেন এসময় ছাত্র পতিবাদ করায় এলো পাতারি ভাবে কিল ঘুশিসহ গলা টিপে শাস রোধ কারার চেষ্টা করেন।

এসময় স্থানীয়রা এগিয়ে এলে তাকে একটি শ্রেণিকক্ষে নিয়ে আবার নির্যাতন শুরু করলে সে জ্ঞান হারিয়ে ফেলে। এতে ইকলাসের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম হয়। খবর পেয়ে ওই ছাত্রের ফুফু হাসিনা খাতুনসহ এলাকা বাসি আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অভিযুক্ত শিক্ষকদের মোবাইল ফোন বন্ধ থাকায় তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুদ রানা বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিকেল সাড়ে পাঁচটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম বলেন, শিক্ষার্থীকে মারপিট করা যাবে না, বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *