ভাঙ্গুড়ায় ওপেন হাউজ ডে

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:  “সেবাই পুলিশের ধর্ম” এই প্রতিপাদ্য শ্লোগান নিয়ে পুলিশী কাজে স্বচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করতে পাবনার  ভাঙ্গুড়া থানা প্রাঙ্গণে ওপেন হাউজ ডে-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে থানার আয়োজনে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পাবনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোছাঃ শামিমা আক্তার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পাবনা জেলার সহকারি পুলিশ সুপার (শিক্ষানবীস) ওয়াহিদা পারভীন ও নাসরিন সুলতানা।

এছাড়াও বক্তব্য রাখেন, পাবনা জেলা পরিষদের মহিলা সদস্য গুলশাহানারা লিপি,ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের জাকির হোসেন ছবি,যুগ্ন সাধারণ সম্পাদক রমজান আলী, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম ও থানার উপ-পরিদর্শক (এসআই) এমরামুল হক প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি শামিমা আক্তার সর্বস্তরের মানুষের খোলামেলা আলোচনা ও নানা সমস্যার কথা শুনে তা বাস্তবায়নের আশ্বাস দিয়ে বলেন, জনগণের প্রয়োজনে যেটা করা দরকার পুলিশ সেটাই করবে।

এছাড়াও সন্ত্রাস, মাদক,  জঙ্গীবাদ ও বাল্য বিয়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমরা আপনাদের আন্তরিক সহযোগিতা কামনা করছি। তবে আমাদের কোন পুলিশ সদস্যের কারণে যদি কেউ হয়রানী হয়ে থাকেন অভিযোগ পেলে অবশ্যই তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি,রাজনৈতিক ব্যক্তিবর্গ,শিক্ষক ও সাংবাদিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা আলোচনায় অংশ নেয়। অনুষ্ঠানটি পরিচালানা করেন ভাঙ্গুড়া থানার এসআই হাসানুর রহমান ও এস আই সুভাষ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *