ভাঙ্গুড়ায় ছাত্রলীগ সভাপতিকে হত্যাচেষ্টার অভিযোগ

পাবনা প্রতিনিধি : পূর্ব বিরোধের জেরে পাবনার ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসানকে পিটিয়ে হত্যা চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

সোমবার সকাল ১১টার দিকে তিনি কলেজ থেকে পরীক্ষা শেষে বের হওয়ার পর হামলার শিকার হন। আহত মেহেদী হাসান উপজেলার বিবি স্কুল এন্ড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তার পিতা শফিকুল ইসলাম ভাঙ্গুড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
লিখিত অভিযোগে জানা যায়, একটি সরকারি নালা ভরাটকে কেন্দ্র করে উপজেলার বেতুয়ান গ্রামে দুটি পক্ষের বিরোধ সৃষ্টি হয়। একটি পক্ষ নালা ভরাট করে তা দখলের চেষ্টা করলে মেহেদির পরিবার আদালতে রিট করেন। এতে ঐ নালা ভরাট বন্ধ হয়ে যায়। এরপরে ইতোমধ্যে ভরাট হওয়া খাল থেকে বালি সরিয়ে নেয়ার নির্দেশনা আসলে দুই পক্ষের বিরোধ চরম আকার ধারন করেন।
এরই জেরে সোমবার মেহেদিকে একা পেয়ে অপর পক্ষের বেতুয়ান গ্রামের সেলিম, রাব্বি ও শাকিল সহ ১২/১৩ জন হামলা চালিয়ে হাত দা ও লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তবে ঘটনাটি খাল ভরাট কেন্দ্রিক নয় বলে জানিয়েছেন দিলপাশার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান। তিনি বলেন, এই ঘটনায় খাল ভরাটের কোনো বিষয় নেই। সম্ভবত কোনো মেয়ে ঘটিত বিষয় এটি। কারন যে মার খেয়েছে ও যারা মেরেছে সকলেই ছোট মানুষ। একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। একই কথা জানিয়েছেন দিলপাশার ইউনিয়ন যুবলীগের সভাপতি রিপন হোসেন।

তবে, লিখিত কোনো অভিযোগ পাননি জানিয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়সাল বিন আহসান বলেন, মৌখিকভাবে বিষয়টি জেনে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

#
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *