ভাঙ্গুড়ায় মুক্তিযোদ্ধাদের ঈদ উপহার সামগ্রী দিলেন এমপি মকবুল

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষেভাঙ্গুড়া উপজেলার মুক্তিযোদ্ধা পরিবারের জন্য ঈদ উপহার সামগ্রী পাঠিয়েছেন পাবনা-৩ এলাকার সংসদ সদস্য ও ভুমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মোঃ মকবুল হোসেন এমপি।

বৃহস্পতিবার (১৪ মে) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে এমপি মকবুল হোসেনের পক্ষ থেকে এই উপহার সামগ্রী মুক্তিযোদ্ধাদের হাতে তুলে দেন তার দুই ছেলে ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল ও যুবলীগ নেতা ইবনুল হাসান শাকিল।উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা পরিবারসহ ২৪জন মুক্তিযোদ্ধা উপস্থিত থেকে ওই উপহার সামগ্রী গ্রহন করেন।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি জাকির হোসেন ছবি ও সহসভাপতি মুক্তিযোদ্ধা তোজাম্মেল হক,উপজেলা ছাত্রীলীগের সভাপতি ইমরান হাসান আরিফ প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিলের কমান্ডার মোঃ মোকছেদুর রহমান জানান,এমপি মহোদয় প্রত্যেক মুক্তিযোদ্ধা পরিবারের জন্য ঈদের উপহার হিসাবে শাড়ি,লুঙ্গি,সাবান,আটা,সেমাই,দুধ,চিনি,তেল প্রভৃতি পাঠিয়েছেন।

মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যরা বলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় থাকাকালেই তারা তাদের প্রাপ্য সম্মান পান। এসময় তারা প্রধানন্ত্রীর সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *