ভাঙ্গুড়ায় স্ত্রীর চুল কেটে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, ভাঙ্গুড়া : পাবনার ভাঙ্গুড়ায় গৃহবধুকে নির্যাতন করে মাথার চুল কেটে দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে বিভিন্ন এনজিও এবং নারী সংগঠনের নেতৃবৃন্দরা। শনিবার উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের চক মহিষহাট গ্রামে এ মানববন্ধনে অংশ নেন তারা। মানববন্ধনে খাদিজার নির্যাতনকারী স্বামী শাহেদ ফকিরের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন বেসরকারি সংস্থা টিএসপি’র নির্বাহী পরিচালক সরকার মোহাম্মদ আলী বাবলু, সিসিডিবি’র নির্বাহী পরিচালক মায়া দাস ও অনন্য’র শাখা ব্যবস্থাপক আবু সাইদ। তারা বলেন, উপজেলার সুলতানপুর গ্রামের নিরীহ গৃহবধু খাদিজা খাতুনকে নির্মমভাবে নির্যাতনের পর তার মাথার চুল কেটে দেওয়া হয়েছে। এটা খুবই নিন্দনীয় ও জঘন্য কাজ।

নারী নেত্রী আসমা খাতুন বলেন, চুল কেটে নারীদের চরম অপমান করা হয়েছে। পরে এনজিও প্রতিনিধিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অসুস্থ খাদিজাকে দেখতে যান। এ সময় তিনি বুক ফাটা কন্নায় ভেঙ্গে পড়েন। তারা থানায় গিয়ে পুলিশের কাছে দায়েরকৃত মামলার খোঁজ খবর নেন বলেও সাংবাদিকদের জানিয়েছেন।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা বলেন,এ ব্যাপারে থানায় মামলা রুজু করা হয়েছে। খাদিজার স্বামী শাহেদ ফকিরকে গ্রেফতার করে শনিবার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *