ভাঙ্গুড়ায় ১৪৪ ধারা ভঙ্গ করে বৃদ্ধার দোকান ভাঙচুর, লুটপাট

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনা ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা গ্রামে ১৪৪ ধারা ভঙ্গ করে এক বৃদ্ধার দোকান ঘর দফায় দফায় ভাঙচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষের লোকজন। এই ঘটনার ভাংচুরের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে।

গত সোমবার(২৪ জানুয়ারি) রাতে বিষয়টি লিখিত আকারে ভাঙ্গুড়া থানায় অভিযোগ দায়ের করলে মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে আবারো ভাংচুর করে অভিযুক্ত’রা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার  দুপুরে উপজেলার অষ্টমনিষা মাছ বাজার সংলগ্ন মোঃ হাবিবুর রহমানের বসতবাড়িতে ১৪৪ ধারা জারিকৃত জমিতে আইন ভঙ্গ করে প্রতিপক্ষ গ্রুপের লোকেরা হঠাৎ নালিশী দাগের বেস কয়েকটি গাছ কেটে ফেলে এবং হামলা চালিয়ে ইটের ওয়ালের তৈরী একটি দোকান ঘর ভাংচুর করে আনুমানিক ৫০,০০০(পঞ্চাশ হাজার) টাকার জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়। বিবাদীরা সব সময় প্রকাশ্যে ভয়-ভীতি ও প্রাণ নাশের হুমকি প্রদান করছে।

এ ঘটনায় ৫ জনকে আসামি করা হয়েছে। বিবাদীরা হলেন, মোঃ ওয়ারেজ আলী, মোঃ তারেক হোসেন, মোঃ জাকের আলী, মোঃ জহুরুল ইসলাম ও শ্রী নরেশ সূত্রধর। এর মধ্যে অভিযুক্ত তারেক হোসেন হাতুড়ি দিয়ে দোকানের ওয়াল ভাংচুর করছে যা ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে।

ভাঙ্গুড়া থানার ওসি মুঃ ফয়সাল বিন আহসান ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, এই বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *