ভাঙ্গুড়া ও মন্ডুতোষ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ১০ জনের মনোনয়নপত্র দাখিল

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলার ভাঙ্গুড়া ও মন্ডুতোষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ, বিএনপি‘র মনোনীত ও স্বতন্ত্র প্রার্থী হিসাবে ১০জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। বুধবার(২৩ সেপ্টম্বর) উপজেলা নির্বাচন কার্যালয়ে নির্বাচন কর্মকর্তা রোকসানা নাসরিন এর কাছে এসব মনোনয়ন পত্র দাখিল করেন।

ভাঙ্গুড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা হলেন বর্তমান চেয়ারমান মোঃ বেলাল হোসেন খান (আওয়ামীলীগের দলীয় প্রার্থী),গোলাম ফারুক টুকন(স্বতন্ত্র),মোঃ জাহাঙ্গীর আলম বিদ্যুত(বিএনপি দলীয় প্রার্থী),মোঃ জাহিদুজ্জামান জিন্নাহ(স্বতন্ত্র),মোঃ শফিকুল ইসলাম(স্বতন্ত্র)। এর মধ্যে সংরক্ষিত আসনে ৯জন ও সাধারণ ৩৫জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

মন্ডুতোষ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন মোঃ আফসার আলী(আওয়ামীলীগের দলীয় প্রার্থী),নুর ইসলাম মিন্টু(স্বতন্ত্র), মোঃ জাহাঙ্গীর হোসেন (স্বতন্ত্র), মোঃ আকরাম হোসেন মাষ্টার (বিএনপি দলীয় প্রার্থী) ও বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ(স্বতন্ত্র)। এর মধ্যে সংরক্ষিত আসনে ৮জন ও সাধারণ ৩১জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

নির্বাচন কমিশনের তফশিল ও উপজেলা নির্বাচন অফিসারের গণবিজ্ঞপ্তি অনুযায়ী বুধবার ছিল প্রার্থীদের মনোয়ন পত্র দাখিলের শেষ দিন। আগামী ২৬ সেপ্টেম্বর বাছাই অনুষ্ঠিত হবে। প্রার্থিতা প্রত্যাহারের তারিখ ৩ অক্টোবর এবং প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৪ অক্টোবর। আগামী ২০ অক্টোবর ওই দু’টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোটারগন ইউনিয়ন দুটির চেয়ারম্যান, মেম্বর ও নারী সদস্য বাছাইয়ের জন্য সরাসরি ভোট প্রদান করবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *