ভুয়া পরিচালক সেজে ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে ৩ জন আটক

পিপ (পাবনা) : পাবনার বেড়া উপজেলার বেড়া বাজারে বিভিন্ন হোটেল রেষ্টটুরেন্ট এ ভ্রাম্যমান আদালত অভিযান চালাতে গিয়ে এলাকাবাসির হাতে ধরা পড়েছে তিন ভুয়া সহকারি পরিচালক। তাদের আটক করে পুলিশ দিয়েছে স্থানীয়রা।

রবিবার (১২ ডিসেম্বর) দুপুর ১২টার সময় বেড়া পৌর এলকার বেড়া বাজারে এ ঘটনা ঘটে। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসি জানান, বেড়া পৌর এলাকার বেড়া বাজারে গোধুলী রেষ্টটুরেন্ট, শাপলা শালুক রেষ্টটুরেন্ট, বনলতাসহ বেশ কয়েকটি দোকানে অভিযান চালায় তারা। তারা দোকানন্দারদের ভয়ভীতি দেখিয়ে গোধুলী রেষ্টটুরেন্ট থেকে ৩৫ হাজার টাকা, শাপলা শালুক রেষ্টটুরেন্ট ১৫ হাজার টাকা, বনলতা থেকে ১০ হাজার টাকা জরিমানা করেন। এসময় তাদের দেয়া রসিদ দেখে দোকান মালিকদের সন্দেহ হয়। তারা স্থানীয় সাংবাদিকদের দ্বারা পাবনা ভুক্তা অধিকার অধিদপ্তরে ফোন করে জানতে পারে তাদের কোন টিম যায়নি। এসময় বেড়া থানাকে খবর দিলে বেড়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে প্রাইভেট কারসহ তিনজনকে আটক করে জিঞ্জাসাবাদের জন্য বেড়া থানায় নিয়ে যায়।

আটককৃতরা হলেন, বগুড়া জেলা গাবতলী থানার তেলকুপি গ্রামের মৃত কবির উদ্দিনের ছেলে মোঃ আমির হেসেন মিরু (২৯), সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দ্বারিয়াপুর মহল্লার মোঃ শফিকুল ইসলামের ছেলে মেহেদী হাসান (১৭), একই উপজেলার শের খালি গ্রামের মন্টু মিয়ার ছেলে আজিজুল ইসলাম (২৩)। এছারা তাদের ব্যবহার করা প্রাইভেটকার সহ (নং- ঢাকা মেটে-গ ২৫৯১০৬) ড্রাইভার আবুল কাশেম (২৪) কে থানায় নেয়া হয়েছে।

বেড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, বেলা ১২টার সময় তিনজন বেড়া থানায় এসে রাজশাহী ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারি পরিচালক পরিচয় দিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনার জন্য মোঃ আমির হেসেন মিরু (২৯) পুলিশ চেয়ে লিখিত আবেদন করেন। এসময় তার সহয়তার জন্য বেড়া থানার পুলিশ তার সাথে প্রেরন করা হয়। পুলিশের সহয়তায় বেড়া বাজারে বিভিন্ন দোকানে অভিযান চালান। পরে স্থানীয়রা সন্দেহ করে থানায় খবর দিলে বিকাল সাড়ে তিনটার সময় শাপলা শালুক থেকে তাদের আটক করে জিঞ্জাসাবাদের জন্য থানায় নেয়া হয়। তিনি আরো বলেন, তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। তারা প্রতারক চক্র।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!