ভেড়ামারায় পৃথক দূর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৫

নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলায় সড়ক দূর্ঘটনায় সিএনজির যাত্রী মা-ছেলেসহ ৩ জন এবং মিরপুর উপজেলায় ট্রেনের ধাক্কায় ট্রলির দুই শ্রমিক নিহত হয়েছেন।

মঙ্গলবার বিকেলে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা পার-হাউজ যাত্রী ছাউনির সামনে ট্রাক ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে সিএনজি চালক রাজশাহী জেলার বাঘা উপজেলার সরের ঘাট এলাকার দবির মোল্লার ছেলে জালাল উদ্দিন (৩২), একই এলাকার মেজবা উদ্দিনের স্ত্রী রুনা বেগম (২৬) এবং মেজবা উদ্দিনের ছেলে রুজবী (৭)। এ ঘটনায় মেজবা উদ্দিনসহ আরো এক নারী গুরুত্বর অসুস্থ অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

ভেড়ামারা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আসাদ জানান, মেজবা উদ্দিন তার পরিবার নিয়ে ঝিনাইদহের শশুরবাড়ী থেকে সিএনজি যোগে রাজশাহী ফিরছিলেন। পথিমধ্যে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়মারা পার-হাউজ যাত্রী ছাউনির সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক জালাল উদ্দিন ও রুনা বেগম মারা যায়। এ সময় রুনা বেগমের স্বামী মেজবা, ছেলে রুজবীসহ আরো এক নারী গুরুত্বর আহত হয়।

পরে আহতদের ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুজবীকে মৃত ঘোষণা করেন। এবং অপর আহত দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করেছে বলেও জানায় এসআই আসাদ। অপরদিকে সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের কাটদহচর রেল ক্রসিং’র অতিক্রম করার সময় খুলনা থেকে রাজশাহীগামী কপোতক্ষ আন্তনগর ট্রেনের ধাক্কায় ছাতিয়ান ইউনিয়নের বেশিনগর গ্রামের আজগর আলীর ছেলে ট্রলির চালক কাওছার (৩৫) ও হেলপার মহিবুল (৪০) ঘটনাস্থলের মারা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দু’টি উদ্ধার করে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *