ভোটের লড়াইয়ের মাধ্যমে ক্ষমতায় আসতে হবে-ঈশ্বরদীতে ভূমিমন্ত্রী ডিলু

সেলিম আহমেদ ঈশ্বরদী থেকে : পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি ও ভূমিমন্ত্রী আলহাজ্ব শামসুর রহমান শরিফ ডিলু এমপি বলেছেন, মানুষের কাছ থেকে ভোট নিয়ে আওয়ামীলীগকে নির্বাচনে জিততে হবে। প্রয়োজনে বাড়ি বাড়ি গিয়ে ভোট ভিক্ষা চেয়ে ভোটের লড়াইয়ের মাধ্যমে ক্ষমতায় আসতে হবে। ভোটে জেতা ছাড়া, জোর করে বা অন্য কোনো উপায়ে ক্ষমতায় আসার কোনো সুযোগ নেই।
পাবনা-৪ আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়ার পর ঢাকা থেকে ফিরে আজ মঙ্গলবার (২৭ নভেম্বর) ঈশ্বরদী শহরের শেরশাহ রোড এলাকার নবাব আলীবর্দী সড়কের নিজ বাসার সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তার আগে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী উপজেলার মুলাডুলি ইউনিয়ন থেকে শুরু করে রাস্তার বিভিন্ন মোড়ে মোড়ে মোটরসাইকেল বহর নিয়ে এসে ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন আলহাজ্ব শামসুর রহমান শরিফ ডিলু এমপিকে।
তিনি বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলায় আজ উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সামাজিক শান্তি-শৃঙ্খলা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে পুনরায় আওয়ামীলীগকে ক্ষমতায় নিয়ে আসা ছাড়া বিকল্প কোনো পথ নেই।’
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে শামসুর রহমান শরীফ বলেন, ‘জোর করে ক্ষমতায় আসার কোনো সুযোগ নাই। পুনরায় ক্ষমতায় আসতে হলে ভোটে জিতে আসতে হবে। সেই ভোটটি কার? ভোটটি আপনার বাবার, আপনার মার, ভোটটি আপনার আত্মীয়-স্বজনের, পাড়া প্রতিবেশীর, কৃষকের, শ্রমিকের, দিনমজুরের ব্যবসায়ির, সমাজের প্রতিটি শ্রেণি-পেশাসহ শ্রমজীবী মানুষের। তাই আজকের শপথ হবে ভোটের লড়াইয়ে সম্মানজনক বিজয়। বাড়ি বাড়ি গিয়ে ভোট ভিক্ষা চাওয়া ছাড়া জয়লাভ করা সম্ভব না।’
এসময় উপস্থিত ছিলেন- ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রশীদুল্লাহ, সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, জাতীয় শ্রমিকলীগ ঈশ্বরদী আঞ্চলিক শাখার সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কবির আলী হিরু উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারন সম্পাদক আরিফুর রহমান লিটন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি। এছাড়াও ঈশ্বরদী-আটঘরিয়া উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকসহ নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *