মধ্যরাতে অভিযানে পাবিপ্রবি ভর্তি পরীক্ষা জালিয়াতি চক্রে দুই সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, পাবনা: মধ্য রাতে পুলিশের অভিযানে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভর্তি পরীক্ষা জালিয়াতি চক্রে ২ সদস্য আটক। আটকৃতরা হলেন ফরিদ হোসেন (২৪) ও হামিম (২৫)। তারা সরকারি এডওয়ার্ড কলেজের ছাত্র। আটকের বিষয়ে নিশ্চিত করেছেন এসআই (তদন্ত) মোঃ আসাদুজ্জামান।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস জানান, রাত ২টার দিকে আমরা গোপন সংবাদে জানতে পারি পাবনার শহরের রাধানগর মহল্লার নাহার ভবনের ছাত্রাবাসে ভর্তি পরীক্ষা জালিয়াতি চক্রে বেশ কিছু সদস্য আত্মগোপন করে আছে। এমন খবরে আমরা পুলিশ খবর দেই। পরে পুলিশের সঙ্গে আমরা ঐ ভবনে অভিযান চালাই।

নাহার ভবন ছাত্রাবাসের মালিক রানা জানান, আমার ছাত্রাবাসে প্রায় বিশ জন ছাত্র থাকে। আজ শুক্রবার (১৬ নভেম্বর) পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা। তাই দেশের বিভিন্ন জেলা থেকে বেশ কিছু ছাত্র আমার এই ছাত্রাবাসে উঠছে। রাতে যখন আমার ছাত্রাবাসে অভিযানে পুলিশ আসেন। তখন বেশ কিছু ছাত্র প্রাচীর ডিঙিয়ে পালিয়ে যায়।

এসআই (তদন্ত) মোঃ আসাদুজ্জামান জানান, এই জালিয়াতি চক্র অনেক দিন ধরেই ভর্তি পরীক্ষা জালিয়াতি করে আসছিলো। আমরা খবর পেয়ে ডিবি এবং পুলিশের দল নিয়ে প্রায় দুই ঘন্টা অভিযান চালিয়ে দুইজনকে আটক করি।

পুলিশের উপস্থিতি জানতে পেরে জালিয়াতি চক্রে অন্যান্য সদস্য পালিয়ে যায়। এ সময় তাদের কাছে নকল ভর্তি পরীক্ষা খাতা, প্রশ্ন ও ইলেক্ট্রনিক ডিভাইজ উদ্ধার করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *