মনোহরপুরে ট্রাক চাপায় সবজি চাষির মৃত্যু, আহত ১

পাবনা প্রতিনিধি : পাবনা-ঈশ্বরদী মহাসড়কের সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের মনোহরপুর বড় ব্রীজের উপরে ট্রাকের চাপায় এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছে ব্যাটারী চালিত ভ্যান চালক। শুক্রবার সকাল সাতটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সবজি চাষি মাসুদ খন্দকার (৩০)। সে মালিগাছা ইউনিয়নের শ্রীকৃষ্টপুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। অটো চালকের মুকুল হোসেন (৩২)। সে একই ইউনিয়নের শংকরপুর গ্রামের রোকমান খার ছেলে।

মালিগাছা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সৈয়দ মুনতাজ আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, সবজি চাষি মাসুদ একটি ব্যাটারী চালিত ভ্যানে করে সবজি নিয়ে পাবনা শহর অভিমুখে যাচ্ছিলেন। এ সময় পাবনা থেকে ঈশ^রদী অভিমুখে যাওয়া একটি বেপেরোয়া গতির ট্রাক মনোহরপুর বড়ব্রীজের উপরে এসে ভ্যানকে চাপা দেয়। এতে ভ্যানটি দুমড়েমুচড়ে যায়। গুরুতর আহত দুইজনকে স্থানীয়রা দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় দুজনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে কর্তব্যরত চিকিৎসক। ঈশ^রদীর দাশুড়িয়া পার হওয়ার সময়ে সবজি চাষি মাসুদ মারা যায়। ভ্যান চালককে রাজশাহীতে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জুয়েল জানান, এ ধরণের কোন খবর আমাদের কাছে নেই।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!