মর্জিনা-লতিফ ট্রাষ্ট্রের উদ্যোগে ১৩ হাজার মানুষকে খাদ্য সহায়তা কর্মসুচির দ্বিতীয় ধাপ শুরু

পিপ (পাবনা) : দেশের অন্যতম সেবামূলক প্রতিষ্ঠান পাবনার মর্জিনা-লতিফ ট্রাস্ট এর উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ পাবনা ও সিরাজগঞ্জ জেলার ১৩ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ নেওয়া হয়েছে। এর আগে প্রথম ধাপে জেলা প্রশাসনের মাধ্যমে দুই হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার দ্বিতীয় ধাপের ৭ হাজার মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণের জন্য বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও পৌরসভার কাউন্সিলরের কাছে হস্তান্তর করা হয়।

এ উপলক্ষে শুক্রবার দুপুরে মনসুরাবাদ উপশহরে ট্রাস্টের মহাসচিব ও পাবনা চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক খন্দকার প্রিন্স।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা চেম্বারের সিনিয়র সহসভাপতি ও জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, পাবনা পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাজাহান মামুন, সিনিয়র সহসভাপতি শামসুল হক, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, জেলা ছাত্রলীগের সহসভাপতি হাসান মেহেদী প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *