মহেশ ভাট সুশান্তের ব্যাপারে রিয়াকে পরামর্শ দিতেন

বিনোদন: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই চলছে নানা জল্পনা। ময়নাতদন্তের প্রতিবেদনে স্পষ্টভাবে আত্মহত্যা বলা হলেও রহস্যের গন্ধ পাচ্ছেন ভক্তর এদিকে সুশান্তের সঙ্গে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর প্রেমের সম্পর্ক ছিল বলে জানা যায়। শুধু তাই নয়, তারা নাকি বিয়েও করতে চেয়েছিলেন। কিন্তু মহেশ ভাটের সঙ্গে রিয়ার কিছু ঘনিষ্ঠ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকেই তাদের ওপর চটেছেন সুশান্ত ভক্তরা। এরই মধ্যে মহেশ ভাটের সহযোগী সুহৃতা দাসের একটি ফেসবুক পোস্ট ভাইরাল হয়েছে।

রিয়ার সঙ্গে ‘জালেবি’ সিনেমায় কাজ করেছেন তিনি। সুশান্তের মৃত্যুর দিন পোস্টটি করেছিলেন সুহৃতা। পরবর্তী সময়ে তা মুছে ফেলেন। কিন্তু এর একটি স্ক্রিনশট এখন ইন্টারনেটে ভাসছে। এতে তিনি জানিয়েছেন, সুশান্তের ব্যাপারে পরামর্শ নিতে মহেশ ভাটের কাছে যেতেন রিয়া। সুহৃতা লিখেছেন, ‘যখন সবাই সুশান্ত সিং রাজপুতের প্রতি শোক প্রকাশ করছে, আমি তোমার পাশে আছি। পাশে থেকে তাকে যেভাবে সামনে এগিয়ে নেওয়ার চেষ্টা চালিয়ে গেছো তার নীরব দর্শক ছিলাম আমি।

একটি বিপর্যয় চিকিৎসা বিজ্ঞানে যার কোনো সমাধান বা উত্তর নেই, একজন মা ও এই দেশের নাগরিক হিসেবে সবাইকে এটি বলা আমার নৈতিক দায়িত্ব।’ মহেশ ভাটের কাছ থেকে রিয়ার পরামর্শ নেওয়ার ব্যাপারে তিনি লেখেন, “প্রত্যেকবার যখন তুমি পরামর্শ নেওয়ার জন্য ভাট সাহেবের অফিসে ছুটে আসতে অথবা ফোনে তার সঙ্গে কথা বলতে, আমি তোমার সেই সময়ের সংগ্রাম দেখেছি। সুশান্তের বাড়ির ছাদের সেই দিনের কথা ভুলব না, যখন সবকিছু স্বাভাবিক মনে হচ্ছিল, কিন্তু ভেতর ভেতর সুশান্ত ভেঙে পড়েছিল।

মহেশ স্যার সেটি দেখেছিলেন এবং পারভীন ববির বিষয়ে তাকে যা বলা হয়েছিল তা সুশান্তকে সতর্ক করেছিলেন, ‘সরে যাও তা না হলে এটি তোমাকে গ্রাস করবে।’ তুমি সর্বোচ্চটুকু দিয়েছো, একজন নারী হিসেবে যা করা প্রয়োজন তার চেয়ে বেশি করেছো। ভালোবাসা আমার ‘জালেবি’। শক্ত হও।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *