মাজপাড়া আ.লীগ নেতা ইয়াছিন আলীর ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক, আটঘরিয়া : পাবনার আটঘরিয়া উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে ও আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাজপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মিয়ার ভাতিজা ও আওয়ামী লীগ নেতা ইয়াছিন আলী (৫১) আজ বুধবার (১৯ ডিসেম্বর) ঢাকা জাতীয় হৃদরোগ ইস্টিটিউট হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—-রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন।

ইয়াছিন আলী মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ৭নং ওয়ার্ডের সভাপতি ও রামচন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি ছিলেন। তিনি মাজপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্যও নির্বাচিত হয়েছিলেন।

পারিবারিক সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১০ টায় রামচন্দ্রপুর হাইস্কুল মাছে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আমিরুল ইসলাম রাঙা, চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল, দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোহায়মীন হোসেন চঞ্চল, পাবনা রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম এর প্রকাশক মোজ্জাফ্ফর রহমান, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি ও পাবনা রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক খাইরুল ইসলাম বাসিদ, আটঘরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও পাবনা রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম এর নির্বাহী সম্পাদক এসএম মোফাজ্জল হোসেন বাবু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *