মানসিক প্রতিবন্ধি কিশোরী ধর্ষণ!

নাটোর প্রতিনিধি : সিংড়ায় এক মানসিক প্রতিবন্ধি কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার রাতে ওই কিশোরীর বাবা সিংড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। এদিকে অভিযুক্ত শিক্ষক আব্দুল গফুর খাঁ চান পলাতক রয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ।

থানা পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, দারিদ্রতার অভাবে সিংড়া উপজেলার বিলদহর গ্রামের ১২ বছরের এক মানসিক প্রতিবন্ধি মেয়েকে প্রায় এক বছর পূর্বে পাশবর্তী রৌধি চামারি গ্রামের সাবেক শিক্ষক আব্দুল গফুর খাঁ চান এর বাড়িতে রেখে আসে প্রতিবেশী জনৈক পপি খাতুন। গত ৪জুলাই রাতে ওই প্রতিবন্ধি কিশোরীকে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণ করেন বাড়ির কর্তা অভিযুক্ত সাবেক শিক্ষক। পরের দিন ওই ধর্ষিতা কিশোরী শারিরীক ভাবে অসুস্থ্যবোধ করলে পরিবারের লোকজন তাকে গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। বিষয়টি কাউকে না জানাতে ধর্ষিতার পরিবারকে অভিযুক্ত ব্যাক্তির পক্ষ থেকে দেয়া হয় হুমকি-ধামকি। অবশেষে শুক্রবার রাতে ভয়ভীতি ও হুমকি-ধামকি উপেক্ষা করে ধর্ষিতা কিশোরীর বাবা-মা থানায় এলে সেখানেও বাঁধা প্রদান করেন ধর্ষক শিক্ষকের লোকজন। এসময় পুলিশ থানা মোড় এলাকা থেকে দু’জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, ধর্ষিতা কিশোরীর বাবার পক্ষ থেকে রাতেই মামলা নেয়া হয়েছে। তবে অভিযুক্ত ব্যক্তি পলাতক থাকায় এখন পর্যন্ত আটক করা সম্ভব হয়নি। আর ওই কিশোরীকে ডাক্তারি পরিক্ষার জন্য ব্যবস্থা নেয়া হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *