মানিক কাজী স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সাহা ট্রেডিং

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরে মানিক কাজী স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের চতুর্থ আসরে চ্যাম্পিয়ন হয়েছে সাহা ট্রেডিং কর্পোরেশন। বুধবার রাতে চাটমোহর পৌর সদরের কাজীপাড়ায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় সাহা ট্রেডিং কর্পোরেশন ২-০ সেটে টিম আর স্কয়ারকে পরাজিত করে।

সাহা ট্রেডিং কর্পোরেশনের পক্ষে সোয়াদ ও ঝুমার এবং টিম আর স্কয়ারের পক্ষে রিয়াদ ও অনিক অংশ নেন। সেরা খেলোয়ার নির্বাচিত হন সাহা ট্রেডিং কর্পোরেশনের সোয়াদ। এর আগে দু’টি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রথম সেমিফাইনালে টিম আর স্কয়ার পরাজিত করে দৈনিক চলনবিলকে। দ্বিতীয় সেমিফাইনালে টিম বøুজকে হারায় সাহা ট্রেডিং কর্পোরেশন।

ফাইনাল খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ জাতীয় জুনিয়র ব্যাডমিন্টন দলের কোচ প্রকৌশলী মীর সারওয়ার আলম। এ সময় অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন। পুরো খেলা পরিচালনা করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের আম্পায়ার নুরুজ্জামান লিটন।

দ্য রিয়েল জীমের আয়োজনে গত ১১ জানুয়ারি শুরু হওয়া এই টুর্নামেন্টে দেশের বিভিন্ন স্থানের ৮টি ব্যাডমিন্টন দল অংশগ্রহণ করে। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার ছিল দৈনিক চলনবিল ও দৈনিক আমাদের বড়াল।

উল্লেখ্য, টুর্নামেন্টে দেশসেরা ব্যাডমিন্টন খেলোয়াররা অংশ নেন। তাদের মধ্যে রয়েছেন বাংলাদেশে বালক একক র‌্যাংকিং এর এক নম্বর খেলোয়ার সোয়াদ, বাংলাদেশে ডাবলস র‌্যাংকিং এর এক নম্বর খেলোয়ার ঝুমার, অনুর্ধ-১৯ ডাবলস এ এশিয়া রানারআপ রাসেল-জয়, বাংলাদেশে এককে সাতবারের সাবেক চ্যাম্পিয়ন পরশ, অন্যতম  খেলোয়ার লাল চাঁদ, নাজমুল, নিশান সহ অনেকে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *