মার্তিনেসের ‘বিপদ’ দেখছেন কাপেলো!

স্পোর্টস: ইন্টার মিলানের স্ট্রাইকার লাউতারো মার্তিনেসকে দলে পেতে আগ্রহী বার্সেলোনা। তার ফুটবলে মুগ্ধ ফাবিও কাপেলোও। তবে কাম্প নউয়ে যোগ দিলে আর্জেন্টাইন এই তরুণের জন্য হিতে বিপরীত হতে পারে বলে সতর্ক করে দিয়েছেন কাপেলো।

এই ইটালিয়ান কোচের মতে, বার্সেলোনায় যোগ দিয়ে বেঞ্চে বসে থাকার চেয়ে ইন্টার মিলানে থাকাই ভালো হবে মার্তিনেসের জন্য। অনেকদিন ধরে গুঞ্জন চলছে, সেরি আর ক্লাবটি ছেড়ে কাম্প নউয়ে পাড়ি জমাতে পারেন মার্তিনেস। সম্প্রতি স্পেনের একটি রেডিওকে দেওয়া সাক্ষাৎকারে আর্জেন্টাইন স্ট্রাইকারের উচ্ছ্বসিত প্রশংসা করেন কাপেলো।

তবে বার্সেলোনায় গেলে মার্তিনেসের শুরুর একাদশে জায়গা পাওয়া কঠিন হবে বলে মনে করেন রিয়াল মাদ্রিদ, ইউভেন্তুসের সাবেক এই কোচ। “লাউতারো মার্তিনেস খুব ভালো খেলোয়াড়। তার সবকিছু আছে-তার অনেক গুণ, সে খুব দ্রুত দৌড়াতে পারে এবং গোলে কার্যকর শট নিতে পারে।”

“বার্সেলোনায় গিয়ে লুইস সুয়ারেসের সঙ্গে শুরু করাটা তার জন্য কঠিন হবে।আমি মনে করি, বার্সেলোনায় বদলি হিসেবে খেলার চেয়ে ইন্টার মিলানে শুরুর একাদশে থাকা তার জন্য ভালো।”

২০১৮ সালে রেসিং ক্লাব থেকে ইন্টার মিলানে যোগ দেওয়ার পর ৬৬ ম্যাচে ২৫ গোল করেছেন মার্তিনেস। এর মধ্যে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে চলতি মৌসুম স্থগিত হওয়ার আগে ৩১ ম্যাচে তার গোল ১৬টি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *