মালিগাছা ইউনিয়ন আ.লীগের বর্ধিত সভা, ব্যাপক উপস্থিতি 

পাবনা প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।
বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুর ১২ টা থেকে বিকেল পর্যন্ত টেবুনিয়া ওয়াছিম পাঠশালা মাঠে সভা অনুষ্ঠিত হয়। সভাকে কেন্দ্র করে বিদ্যালয় মাঠে নেতাকর্মীদের পদচারণায় মুখর হয়ে উঠে। সকাল থেকেই নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন ও নিয়ে নিজেদের পছন্দের মানুষের প্রার্থিতা জানান দিয়েছেন।
বর্ধিত সভায় ইইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদের মিয়ার সভাপতিত্ব ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আহমেদ শরিফ ডাবলুর সার্বিক পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘রাজনৈতিক কর্মকাণ্ড গতিশীল করার লক্ষ্যে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে সভা আহ্বান করা হয়েছে। সভায় ইউপি নির্বাচনে প্রার্থী হতে চায় এমন লোকদের নাম কেন্দ্রে পাঠানো হবে। কোন বহিরাগতদের নাম কেন্দ্রে পাঠানো হবে না। প্রকৃত বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হবে নৌকার মাঝি।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির মুক্তির জন্য আজীবন সংগ্রাম করেছেন। জীবনের সোনালী সময় কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে কাটিয়েছেন। জাতির পিতা দিয়েছেন স্বাধীনতা আর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা আলোকোজ্জ্বল সমৃদ্ধির পথে এগিয়ে চলছে। জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে আজ উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃত। ইউনিয়ন পরিষদের নির্বাচনে কোন বিদ্রোহী প্রার্থীদের ছাড় দেওয়া হবে না। নৌকা যে পাবে তার পক্ষেই কাজ করতে হবে।
বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলহাজ্ব কামিল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, পাবনা পৌর সভার মেয়ার শরিফ উদ্দিন প্রধান, জেলা আওয়ামী লীগের শ্রম বিষযক সম্পাদক সরদার মিঠু আহমেদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগে সহ-সভাপতি আজমত আলী বিশ্বাস, ভিপি মাসুদ, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল করিম প্রমূখ।
সভা উপলক্ষে জেলা নেতাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তাদের ছবি দিয়ে বানানো ব্যানার, ফেস্টুন ও তোরনে ভরপুর করা হয়েছিল মালিগাছা ইউনিয়নের  বিভিন্ন এলাকা।  বিভিন্ন স্তরের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নামে শুভেচ্ছাবার্তার ফেস্টুন ও তোরণ দিয়ে সাজানো হয়েছে টেবুনিয়া বাজার।
এবারের ইউনিয়ন পরিষদের নির্বাচনে  এখান থেকে ৪ জন নৌকার প্রার্থী হতে চান তারা হলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু, আরিফুল ইসলাম, হায়াত উল্লাহ, উম্মত আলী।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *