মাস্ক পরে শুটিং সম্ভব নয়: ববি

বিনোদন: করোনা সংক্রমণের কারণে গত দুই মাস চলচ্চিত্রের সব কার্যক্রম বন্ধ ছিল। গত ৫ জুন থেকে শুটিং শুরু করার সিদ্ধান্ত হয়েছে। কিন্তু এখন পর্যন্ত শুটিং শুরু হয়নি। চলচ্চিত্রে গল্পের প্রয়োজনে শিল্পীদের মারামারি, রোমান্স, নাচ-গান কিংবা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হয়।

করোনার এই সময়ে ঝুঁকি নিয়ে এসব দৃশ্যে অভিনয় করতে কতটা প্রস্তুত শিল্পীরা? এ বিষয়ে চিত্রনায়িকা ইয়ামিন হক ববি জানান, তিনি এখনই শুটিং করার জন্য প্রস্তুত নন। ববি বলেন, ‘আগে জীবন, তারপর জীবিকা। এখন পরিস্থিতি আরো খারাপ হয়ে যাচ্ছে! মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে! মাস্ক পরে তো আর শুটিং করা সম্ভব নয়। শুটিং মানেই তো টিমওয়ার্ক, লেকের ভিড়।

সুতরাং সিনেমার শুটিং এখন প্রায় অসম্ভব। কারণ স্বাস্থ্যবিধি তো মানতেই হবে। আমি মনে করি, আর কিছুদিন দেখে তারপর শুটিং শুরু করাই হবে বুদ্ধিমানের কাজ।’ করোনার কারণে থেমে আছে ববি অভিনীত সৈকত নাসির পরিচালিত ‘আকবর’ সিনেমার কাজ। ববি বলেন, ‘কলকাতার একটা নতুন সিনেমা শুরু করার কথা ছিল। সেই কাজও আটকে আছে।

অস্ট্রেলিয়ায় দুটি শো বাতিল করতে হয়েছে- সব মিলিয়ে কাজে ভালোই ব্যাঘাত ঘটেছে।’ এই করোনাকালে ঘরে কীভাবে সময় কাটাচ্ছেন? জানতে চাইলে ববি বলেন, ‘দম বন্ধ হয়ে আসে। দম নেওয়ার জন্য গাড়ি নিয়ে বের হই। তবে গাড়ি থেকে নামি না। এভাবে আর কতদিন থাকতে হবে উপরওয়ালা জানেন! আমাদের সতর্ক থাকতে হবে। এর বিকল্প নেই।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *