মায়েদের পাশে অভিনেত্রী প্রিয়া আমান

বিনোদন: বৃদ্ধাশ্রমে থাকা মায়েদের ইফতার করালেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী প্রিয়া আমান। ঈদুল ফিতর উপলক্ষে তাদেরকে ঈদ উপহারও দিয়েছেন তিনি। বুধবার নগরীর উত্তরখানের মৈনারটেক এলাকায় অবস্থিত ‘আপন নিবাস’ নামে একটি বৃদ্ধাশ্রমের একশত অসহায় মানুষের হাতে ইফতার ও উপহার সামগ্রী তুলে দেন প্রিয়া।

এখানে বৃদ্ধা, প্রতিবন্ধী ও বিকলাঙ্গ শিশু এবং অন্তঃসত্ত্বা নারীও রয়েছেন। এ প্রসঙ্গে প্রিয়া আমান বলেনÑএই বৃদ্ধাশ্রমের মায়েদের পাশে সাধ্যমতো দাঁড়ানোর চেষ্টা করেছি। চেষ্টা করেছি একটি দিন ইফতার আর ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে। আপনার যদি ১ টাকার সামর্থ্য থাকে তা নিয়ে এগিয়ে আসুন। আনন্দ ভাগাভাগি করলে দিগুণ হয়, আনন্দের সাগর হয়। আসুন তাদের পাশে দাঁড়াই।

এ অভিনেত্রী আরো বলেনÑএইসব অসহায় মা, বিকলাঙ্গ ও প্রতিবন্ধী শিশু এবং ধর্ষিতা গর্ভবতী নারীর পাশে দাঁড়িয়ে মানসিক তৃপ্তি পেয়েছি। এরা বাস্তবিক অর্থেই অসহায়। এসব জিনিস এদের খুবই দরকার ছিল।

ওরা আজ হেসেছেন। আমার অনুরোধ, বৃদ্ধাশ্রমে যেন আর কোনো মা না আসেন। এরা যেন সন্তানদের ভালোবাসায় সন্তানদের কাছেই থাকতে পারেন। ঈদুল ফিতর উপলক্ষে অনেকে কেনাকাটা করছেন। তাদের দৃষ্টি আকর্ষণ করে প্রিয়া আমান বলেন ।

এই ঈদে শপিং করার কি কোনো দরকার আছে? আমি মনে করি তার দরকার নেই। আমাদের সকলেরই কিছু আত্মীয় রয়েছেন, যারা কিছুটা আর্থিক সহায়তা পেলে খুশি হবেন। তাদের সহায়তা করুন। ঈদ আনন্দ নিয়ে আসে ঠিকই। তবে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের মধ্যে এবার আনন্দের কোনো অনুভূতি থাকার কথা না।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *