মায়ের শেষকৃত্য সম্পন করেই শুটিংয়ে ফিরলেন কাঞ্চন

বিনোদন: গত ৪ জুলাই মাকে হারিয়েছেন টলিউডের জনপ্রিয় কমেডিয়ান কাঞ্চন মল্লিক। এদিনই তার মায়ের শেষকৃত্য সম্পন্ন হয়। কিন্তু বিস্ময়কর বিষয় হলো রোববার অর্থাৎ মাকে হারানোর পরের দিনই পূর্ব নির্ধারিত শিডিউল অনুযায়ী শুটিংয়ে অংশ নেন তিনি। শুধু পেশাদারিত্বের কারণে মাকে হারানোর ক্ষত নিয়েও মেকআপ নিয়েছেন, শট দিয়েছেন এই অভিনেতা।

টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ কাঞ্চনের ঘনিষ্ঠ বন্ধু। কাঞ্চনের এই দায়বোধ নিয়ে তিনি বলেনÑএকজন অভিনেতা কাঞ্চন মল্লিক। যার মা কাল পৃথিবী ছেড়ে চলে গেলেন। হাউহাউ করে কান্নায় ভেঙে পড়ল কাঁধে মাথা রেখে। কিন্তু জীবিকার কারণে মানুষকে হাসাবার দায়িত্বে সে গতকাল সকাল থেকে শুটিং ফ্লোরে। যন্ত্রণা ভোলার জন্য ২৪ ঘণ্টাও কাটেনি।

হ্যাঁ, অভিনেতারা ঠিক সহজ মানুষ নয়, হয়তো অন্য কিছু। রুদ্রনীল আরো বলেনÑআমাদের অভিনেতাদের দুটো জন্ম। প্রথম জন্ম দিয়েছেন আমাদের বাবা-মা, আর অভিনেতা জন্মের বাবা-মা দর্শকেরা। তাই কাঞ্চনও সেই বাবা-মাকে খুশি করতে কাজে গিয়েছে। দীর্ঘ দিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন কাঞ্চনের মা। গত কয়েক দিন ধরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে।

শনিবার সকালে নাস্তা খাওয়ার পর শুয়েছিলেন তিনি। তারপর অনেক সময় তার সাড়া শব্দ না পেয়ে চিকিৎসক ডেকে আনলে তাকে মৃত ঘোষণা করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *