মুখ খুললেন সারা

বিনোদন: আজকাল প্রায় মাঝে মধ্যেই পেজ থ্রির খবরে উঠে আসেন সাইফ-অমৃতা কন্যা সারা। বলিউডে এসেই পরপর ‘কেদারনাথ’, ‘সিম্বা’ ছবিতে সাফল্যের ফলে সারার কেরিয়ার অন্যদিকে মোড় নিয়েছে। শিগগিরই ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল-২’ ছবিতেও কার্তিকের বিপরীতে দেখা যাবে সারাকে।

আবার ‘কুলি নাম্বার-১’এ বরুণ ধাওয়ানের বিপরীতেও দেখা যাবে সারাকে। এদিকে শুধু কেরিয়ারেই নয় ব্যক্তিগত জীবনেও সকলের সঙ্গে সু-সম্পর্ক বজায় রাখেন সারা। মা অমৃতার সঙ্গে সাইফের বিচ্ছেদ হয়ে গেলেও কারিনা, তৈমুরের সঙ্গে সারার সম্পর্ক কিন্তু বেশ ভালো। বিশেষ করে কারিনার সঙ্গে। মাঝে মধ্যেই সাইফ, কারিনা, তৈমুর, ইব্রাহিম ও সারাকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। এর আগেও বহুবার কারিনাকে নিয়ে কথা বলেছেন সাইফ কন্যা সারা।

আবারো বেবোকে নিয়ে মুখ খুললেন তিনি। কারিনা-সারার সম্পর্ক নিয়ে সাইফ বলেছিলেন বেবো সবসময়ই সারার বন্ধু হতে চেয়েছে।সাইফের কথা প্রসঙ্গেই সম্প্রতি ফেমিনা ম্যাগাজিনের তরফে সারাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমার মনে হয় না কারিনা শুধু আমার বন্ধু, তিনি তার থেকেও বেশি কিছু। তিনি আমার বাবার স্ত্রী। আমি তাকে সম্মান করি। আমি এটা বেশ অনুভব করি কারিনা আমার বাবাকে সুখী করতে পেরেছে।

আমাদের পেশাও এক। আমাদের জগৎটাও তাই এক। মাঝে মধ্যেই আমাদের এনিয়ে কথাবার্তাও হয়ে থাকে।’ একই সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি বুঝতে পারি তৈমুরকে নিয়ে বাবা কেন এতটা সচেতন। কারণ তৈমুর আজকাল একটু বেশিই পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশে থাকে। আর আমার বাবা কখনোই চায় না যে তৈমুর তার বেড়ে ওঠার মুহূর্তে শৈশবেই বুঝে যাক যে ও একজন বিশেষ কেউ। যদিও তৈমুরের মিডিয়ার ফ্ল্যাশে থাকার বিষয়ে আমরা কেউই কিছুই করতে পারি না। তবে আমি এ বিষয়ে নিশ্চিত আমার বাবা ও করিনা তৈমুরকে শৃঙ্খলার মধ্যেই বড় করে তুলবে। তাতে মিডিয়ার নজরে থেকেও তৈমুরের কোনও ক্ষতি হবে না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *