মেধা তালিকায় শীর্ষে সানি লিওনের নাম

বিনোদন: বলিউড অভিনেত্রী সানি লিওন। রুপালি জগতে ধীরে ধীরে নিজের শক্ত অবস্থান তৈরি করছেন। কিন্তু এবার কিনা কলেজে ভর্তির মেধা তালিকায় এলো তার নাম! ইন্ডিয়া ডটকম জানিয়েছে, বৃহস্পতিবার কলকাতার আশুতোষ কলেজে ইংরেজি বিষয়ে সম্মান প্রথম বর্ষে ভর্তির জন্য মেধা তালিকা প্রকাশ করা হয়। এই তালিকায় শীর্ষে রয়েছে সানি লিওনের নাম। তার রোল ও আবেদনপত্রের নম্বরও দেওয়া রয়েছে। শুধু তাই নয়, সেখানে উল্লেখ করা হয়েছে দ্বাদশ শ্রেণির পরীক্ষায় বেস্ট অফ ফোরে তার প্রাপ্ত নম্বর ৪০০ অর্থাৎ প্রতিটি পরীক্ষাতেই একশ নম্বর পেয়েছেন তিনি। যদিও এটিকে অনিচ্ছাকৃত ভুল হিসেবেই দাবি করা হয়েছে।

কলেজ কর্তৃপক্ষের একজন সংবাদমাধ্যমটিতে বলেন, ‘কেউ দুষ্টুমি করে ইচ্ছাকৃতভাবে সানি লিওনের নাম দিয়ে আবেদনপত্র জমা দিয়েছে। আমরা ভর্তির দায়িত্বে থাকা বিভাগকে এটি সংশোধন করতে বলেছি। ঘটনাটি আমরা তদন্ত করে দেখব।’ এদিকে এই ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর তা ভাইরাল হয়ে যায়। অনেকে বিভিন্ন মন্তব্য করছেন। এই রসিকতাতে স্বয়ং সানি লিওনও যোগ দিয়েছেন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘পরবর্তী সেমিস্টারে তোমাদের সঙ্গে কলেজে দেখা হবে।

আশা করছি তোমরা ক্লাসে থাকবে।’করোনা মহামারির শুরুর দিকে স্বামী ও সন্তানদের মুম্বাইয়ে ছিলেন সানি লিওন। তবে বর্তমানে পরিবার নিয়ে লস অ্যাঞ্জেলেসে অবস্থান করছেন এই অভিনেত্রী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *