মেসির সঙ্গে দ্বন্দ্ব, বিরক্ত গ্রিজমান

স্পোর্টস: লিওনেল মেসির সঙ্গে অঁতোয়ান গ্রিজমানের সম্পর্ক ভালো নয়-গণমাধ্যমে মাঝেমধ্যে আসা এসব উড়ো খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন ফরাসি ফরোয়ার্ড। সম্প্রতি আর্জেন্টাইন ফরোয়ার্ড সম্পর্কে গ্রিজমানের সাবেক এজেন্ট ও চাচার করা মন্তব্যে দুজনের ‘দ্বন্দ্বের’ খবর নতুন করে চাউর হয়। তবে, এ বিষয়ে তার কিছুই করার ছিল না বলে জানিয়েছেন গ্রিজমান।

গত বছর আতলেতিকো মাদ্রিদ থেকে কাম্প নউয়ে আসার পর থেকেই সংগ্রাম করছেন গ্রিজমান। তার পক্ষ নিয়ে কদিন আগে মেসিকে তীব্র ভাষায় আক্রমণ করেন তার সাবেক এজেন্ট এরিক ওলহাতস। তার দাবি, কাতালান দলটিতে চলে মেসির ‘ত্রাসের রাজত্ব।’ তিনিই নাকি গ্রিজমানের বার্সেলোনায় মানিয়ে নেওয়ার কাজ কঠিন করে তুলেছেন।

গত সপ্তাহে এ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ক্ষিপ্ত হয়ে ওঠেন মেসি। বলেন, “ক্লাবে সব সমস্যার কারণ আমি, এটা শুনতে শুনতে আমি ক্লান্ত।” সম্প্রতি মুভিস্টারকে দেওয়া সাক্ষাৎকারে গ্রিজমানও ক্ষোভ প্রকাশ করলেন। ভিত্তিহীন সব উড়ো খবরে মেসির সঙ্গে তার সম্পর্কে প্রভাব ফেলবে না বলেও দাবি করেন তিনি। “অনেক দিন ধরে এসব মন্তব্য শুনছি আমি। যথেষ্ট হয়েছে, এটা বলার এখনই সময়।”

“আমার এজেন্ট হলো আমার বোন, কিন্তু সে এসব বিষয়ে কথা বলে না। এমনকি আমার মা-বাবাও নাৃএরিক একটা মন্তব্য করেছিল যা লিওর সঙ্গে আমার সম্পর্ক ফাটল ধরাতে এবং ধোঁয়াশা তৈরি করতে পারে। লিও জানে, তাকে আমি অনেক সম্মান করি। আমি তার কাছ থেকে শিখি।”

এ বিষয়ে মেসির সঙ্গে তিনি খোলাখুলি কথাও বলেছেন বলে জানালেন গ্রিজমান। “আমি লিওকে বলেছি, এসব খবরে আমার কিছু করার নেই। এমনকি আমি তাদের সাথে কথাও বলি না।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *