মেসি-রোনালদোর সঙ্গে খেলার স্বপ্ন দেখেন গিনদোয়ান

স্পোর্টস: সময়ের সেরা দুই ফুটবলার লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোর মধ্যে একজনকে বেছে নিতে গিয়ে কঠিন সমস্যায় পড়লেন ইলকাই গিনদোয়ান। শেষমেশ বেছে নিলেন আর্জেন্টাইন তারকাকে। ম্যানচেস্টার সিটির এই মিডফিল্ডারের স্বপ্নটা অবশ্য দুজনকে ঘিরেই; খেলতে চান তাদের সঙ্গে, একই দলে। এক যুগের বেশি সময় ধরে ফুটবলে আধিপত্য করে চলেছেন মেসি-রোনালদো।

বার্সেলোনা ফরোয়ার্ড জিতেছেন ছয়টি ব্যালন ডি’অর, পর্তুগিজ ফরোয়ার্ড পাঁচটি। ক্যারিয়ারের পুরোটা সময় জুড়ে বার্সেলোনার হয়ে খেলছেন মেসি। সেখানে রোনালদো স্পোর্তিং, ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদের পর এখন খেলছেন ইউভেন্তুসে। সুদীর্ঘ এই পথচলায় এক সঙ্গে একই দলে এখনও দেখা যায়নি দুই জনকে। ভবিষ্যতেও এমনটা হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

কারণ? রোনালদো পেরিয়ে গেছেন ৩৫ বছর, মেসি ৩৩ ছুঁইছুঁই। তবে গিনদোয়ান স্বপ্ন দেখেন, অসম্ভবটাই হয়তো কখনও সম্ভব হবে আর সে দলে থাকবেন তিনি। তুরস্কের ক্রীড়া পত্রিকা ফানাতিককে রোববার দেওয়া সাক্ষাৎকারে নিজের এই ইচ্ছার কথা জানান জার্মান ফুটবলার গিনদোয়ান। “মেসির মতো মেধাবী ফুটবলার আর কখনও জন্মাবে না।

আমার চোখে মেসি কিছুটা এগিয়ে (রোনালদোর চেয়ে)। মেসি ও রোনালদো, দুই জনই বড় খেলোয়াড়। একই দলে এই দুইজনের সঙ্গে এক দিন আমি খেলতে চাই।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *