মেসি-রোনালদো জুটি সম্ভব নয়: কাদরাদো

স্পোর্টস: বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন লিওনেল মেসি। সত্যি তিনি বার্সেলোনা ছাড়বেন কিনা, এই গুঞ্জনের সঙ্গে আরেকটি বিষয় নিয়ে চলছে আলোচনা, সেটি হলো তার ভবিষ্যৎ ঠিকানা। সম্ভাব্য গন্তব্য হিসেবে বেশ কয়েকটি ক্লাবের নাম শোনা যাচ্ছে। তাদের মধ্যে অন্যতম জুভেন্টাস। এতে করে ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে তার জুটি বাঁধার আলোচনাও চলছে। যদিও সেই সম্ভাবনা একেবারেই দেখছেন না জুভেন্টাসের বর্তমান সতীর্থ হুয়ান কাদরাদো।

বুরোফ্যাক্সের মাধ্যেমে মেসি বার্সেলোনা ছাড়ার অনুরোধ জানিয়েছেন। তার এই সিদ্ধান্তের পর ফুটবল বিশ্বে তার সম্ভাব্য গন্তব্য নিয়ে নানা গুঞ্জন। সেই আলোচনায় সবচেয়ে বেশি এগিয়ে ম্যানচেস্টার সিটি। অবশ্য জুভেন্টাসের নামও বলছেন কেউ কেউ।

যার সঙ্গে ব্যক্তিগত লড়াই চলছে তার, সেই রোনালদোর সঙ্গেও জুটির গড়ায় সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। যদিও জুভেন্টাসে পর্তুগিজ তারকার বর্তমান সতীর্থ কাদরাদো উড়িয়ে দিলেন সেই সম্ভাবনা। তার মতে, রোনালদোর সঙ্গে মেসির খেলার কোনও সুযোগ নেই। বৃহস্পতিবার ইএসপিএনকে তিনি বলেছেন, ‘আমি এটা (মেসির সঙ্গে রোনালদোর জুটি) চিন্তাই করতে পারি না।

বাইরে যে আলোচনা চলছে, সেটা মোটেও সত্য নয়।’ দুই মৌসুম আগে রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে যোগ দিয়েছিলেন জুভেন্টাসে। ১০০ মিলিয়ন ইউরোতে সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড তারকার তুরিনে আসার খবরও শুরুতে অনেকে বিশ্বাস করতে পারেননি। ওই দলবদল উদাহরণ হিসেবে টেনে কলম্বিয়ান মিডফিল্ডার বলেছেন, ‘ক্রিস্টিয়ানোর ক্ষেত্রে যেমনটা ঘটেছে। অনেকেই বিশ্বাস করতে পারেনি, অথচ সে জুভেন্টাসে যোগ দেয়।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *