যে কারনে হৃতিকের সঙ্গে আছেন সুজান

বিনোদন: বলিউডের আলোচিত জুটি হৃতিক রোশান ও সুজান খান। এক যুগেরও বেশি সময় দাম্পত্য জীবন অতিবাহিত করার পর বিচ্ছেদ হয় এই যুগলের। তবে করোনা মহামারির এই সময়ে আবারো হৃতিকের সঙ্গে একই ছাদের নিচে থাকছেন সুজান। গত মার্চে ভারতে লকডাউন শুরুর পর থেকেই হৃতিকের বাড়িতে তিনি। সন্তানদের নিয়ে বেশ আনন্দেই সময় কাটাচ্ছেন তারা।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সুজান বলেন, ‘যখন কোভিড-১৯ রোগের মহামারির খবর পাই এবং লকডাউনের ঘোষণা আসে হৃতিক ও আমি একসঙ্গে একই বাড়িতে থাকার সিদ্ধান্ত নিই। মনে হয়েছে, সন্তানদের পাশাপাশি আমাদের জন্যও এটি একটি বুদ্ধিদীপ্ত সিদ্ধান্ত।’ তিনি আরো বলেন, ‘বিভিন্ন দৃষ্টিকোণ থেকে দেখলে এটি আমাদের জন্য সচেতন হওয়ার সময়, আমাদের সকলের শিক্ষা নেওয়া উচিত।

আপনজন ও সহকর্মীদের সঙ্গে আমাদের যে বন্ধন তার স্মৃতিচারণ করা, সাধ্যমতো যিনি যেভাবে পারছেন সাহায্যের হাত বাড়ানো, স্বার্থহীনভাবে কাজ করে যাওয়া ইত্যাদি অনেক কিছু আমাদের চারপাশে ঘটছে। পাশাপাশি আমরা আরো সুন্দর সুন্দর স্মৃতি তৈরির সময় পাচ্ছি।’

২০০০ সালের ২০ ডিসেম্বর হৃতিক-সুজানের বিয়ে হয়। ২০০৬ সালে হৃহান এবং ২০০৮ সালে হৃদানের জন্ম হয়। ২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন হৃতিক-সুজান। ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *