রংপুর ও সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

রংপুর ও সিরাজগঞ্জ সংবাদদাতা: রংপুরের লাহিড়ীহাট ও সিরাজগঞ্জের সয়দাবাদে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। আহত আরও ৪ যাত্রীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রংপুর সদর উপজেলার লাহিড়ীরহাটে রবিবার সকালে ট্রাকের সাথে অটোরিকশার সংঘর্ষে চার অটোরিকশা যাত্রী মারা গেছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও চারজন।

স্থানীয়রা বলছেন, ট্রাকটির বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে। পুলিশ ট্রাকটি আটক করলেও এর চালক ও হেলপার পালিয়েছেন।
পুলিশ ও ফায়ার সার্ভিস জানিয়েছে, রবিবার সকাল সোয়া ১০টায় বদরগঞ্জগামী পল্লী বিদ্যুতের সরঞ্জামাবাহী একটি ট্রাকের সাথে রংপুরগামী যাত্রী বোঝাই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিকশাটি পাশের পুকুরে ছিটকে পড়ে গেলে ঘটনাস্থলেই তিন যাত্রী মারা যায়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ ও ফায়ার সার্ভিস নিহতদের লাশ উদ্ধার করে।

আহত চার যাত্রীকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যায়। নিহতদের মধ্যে একজনের নাম বাদশা আলমগীর বলে জানা গেছে। তিনি বদরগঞ্জের বৈরামপুর এলাকার ইউনুস আলীর ছেলে।

এ ঘটনায় রংপুর-পার্বতীপুর আঞ্চলিক মহাসড়কে প্রায় দুই ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রংপুর অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এদিকে সিরাজগঞ্জ পুলিশ জানায়, ভোরে পোড়াবাড়ি থেকে অটোরিকশা করে কর্মস্থল সয়দাবাদ পাওয়ার প্ল্যান্টে যাচ্ছিল ৪ শ্রমিক। সয়দাবাদ এলাকায় পৌঁছালে একটি পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মারা যান জারিলা পোড়াবাড়ি গ্রামের জাহাঙ্গীর ও শামীম।

আহত ২ জনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *