রমজানের প্রবিত্রতা রক্ষা ও লকডাউন বিধি মানার অহ্বান পৌর মেয়রের

রফিকুল ইসলাম সুইট :পাবনা পৌরসভা মেয়র শরীফ উদ্দিন প্রধান বলেছেন, সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনার প্রকোপ বৃদ্ধি পেয়েছে। সরকারের পাশাপাশি জনপ্রনিধি, প্রশাসন, মিডিয়াসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন পাবনার সর্বত্র জনসচেতনতার কাজ করে আসছে এখন ও করছে।সকলকেই নিজ দায়িত্ববোধ থেকে করোনা সম্পর্কিত সচেতন হতে হবে। নিজে, নিজের পরিবার, প্রতিবেশী, সর্বপরি সবার জন্য দেশের স্বার্থে একটু কষ্ট স্বীকার করে সরকার ঘোষিত লকডাউন বিধি মানতে হবে। আসন্ন ঈদ উপলক্ষে সরকারের নির্দেশনা মোতাবেক ব্যবসা করতে হবে। জনগণকে জিম্মি করে অতিরিক্ত মুনাফা করা যাবে না। রমজানের পবিত্রতা রক্ষা করা আমাদের সবার কর্তব্য। পাবনাবাসীর প্রতি বিনীত অনুরোধ করছি রমজানের পবিত্রতা রক্ষাকরা ও সরকার ঘোষিত লকডাউন বিধি মেনে চলার জন্য।

মঙ্গলবার দুপুরে পাবনা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে দ্রব্যমুল্য এবং রজমান উপলক্ষে সভা শেষে সাংবাদিকদের সাথে আলোচনাকালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন- পাবনা পৌর সভার পক্ষ থেকে রমজানের পবিত্রতা রক্ষা এবং লকডাউন বিধি মানার জন্য বেশ কয়েকটি কর্মসুচী গ্রহন করা হয়েছে। শহরের বিভিন্ন স্থানে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন জনসচেতনতা সংক্রান্ত কাজ করছে ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *