রাখির শেষ ভরসা ‘বিগ বস’

বিনোদন: বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। বিভিন্ন কারণে বিতর্কিত হন তিনি। ‘বিগ বস ১৪’-এ চ্যালেঞ্জার হিসেবে দেখা যাচ্ছে তাকে। খুব শিগগির প্রতিযোগী হিসেবেও হাজির হবেন। এদিকে রাখি সাওয়ান্ত জানান, এবারের বিগ বস শিরোপা জিততে চান।

কারণ আর্থিকভাবে সর্বস্বান্ত হয়ে পড়েছেন তিনি। এই অভিনেত্রী বলেন, ‘সত্যি বলতে, আমার টাকা প্রয়োজন এবং বলিউডে দ্বিতীয়বারের মতো সুযোগ খুঁজছি। আমি এই শোয়ের ট্রফি জিততে চাই। অবশ্য আমার মনে সবসময়ই এই ইচ্ছে ছিল কিন্তু এখন পর্যন্ত পারিনি। কিন্তু বিগ বস ১৪ জিততে চাই। বিগ বস বিজয়ীর প্রাইজমানি ৫০ লাখ। আমি এটি চাই কারণ বলেছি আমার টাকা প্রয়োজন।’

সর্বস্বান্ত হওয়ার কারণ প্রসঙ্গে রাখি বলেন, ‘সবার মনে প্রশ্ন জাগতে পারে হঠাৎ কীভাবে সর্বস্বান্ত হলাম। আমি সবার উদ্দেশ্যে বলতে চাই, একজন আমার সঙ্গে প্রতারণা করেছে। তার কাছ থেকে আমার সম্পদ উদ্ধার করতে পারছি না কারণ সে এখন মৃত।

এখন টাকার প্রয়োজনে এই শোয়ে অংশ নেওয়ার প্রস্তাব গ্রহণ করেছি। আমি ট্রফি জিততে চাই। জানি, এতটা সহজ হবে না। আমাকে তুমুল প্রতিদ্বন্দ্বিতা করতে হবে।’ এই অভিনেত্রী জানান, মানসিক হতাশায়ও ভুগছেন তিনি। তবে এজন্য আত্মহত্যার মতো বোকামি করবেন না।

‘আমি কখনোই আত্মহত্যা করব না। আমি কাজ করে বেঁচে থাকতে চাই। হতাশায় ভুগে অনেকেই ভুল করেন। তারা আত্মহত্যা করেন। কিন্তু আগেও কখনো আমি এটি করিনি এবং ভবিষ্যতেও করব না। জীবন অনেক মূল্যবান।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *