রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা

বিনোদন: প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। শনিবার বিহারের মুজাফফরপুর আদালতে এই মামলা দায়ের হয়। আত্মহত্যার প্ররোচনার অভিযোগে রিয়ার বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন মুজাফফরপুরের বাসিন্দা কুন্দন কুমার। চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুকেশ কুমারের কাছে এই মামলা দায়ের হয়েছে।

আগামী ২৪ জুন এ বিষয়ে শুনানি হবে। হিন্দুস্তান টাইমস এই তথ্য জানিয়েছে। কুন্দর কুমারের আইনজীবী কমলেশ বলেন, ‘আমার মক্কেল সুশান্ত সিং রাজপুতের অনেক বড় ভক্ত এবং তার মৃত্যুতে খুবই কষ্ট পেয়েছেন। তিনি ভারতীয় দ-বিধি ৩০৬ (আত্মহত্যার প্ররোচনা) ও ৪২০ (জালিয়াতি) ধারায় মামলা দায়ের করেছেন।’ সুশান্তের মৃত্যুর ঘটনায় এটি দ্বিতীয় মামলা।

এর আগে অভিনেতা সালমান খান, নির্মাতা করন জোহর, একতা কাপুর, সঞ্জয় লীলা বানসালিসহ আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন সুধির কুমার ওঝা নামের এক অ্যাডভোকেট। গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে সুশান্তের ঝুলন্ত লাশ পাওয়া যায়। ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়েছে এই অভিনেতা আত্মহত্যা করেছেন। তবে এই আত্মহত্যার পেছনে বিশেষ কোনো কারণ রয়েছে কিনা তা তদন্ত করছে পুলিশ।

সুশান্তের মৃত্যুর ঘটনায় সম্প্রতি ১৫জনকে জিজ্ঞাসাবাদ করেছে তারা। এর মধ্যে রিয়া চত্রবর্তীও রয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *