রোনালদো-দিবালাদের শিরোপা হারানোর ‘দায়’

স্পোর্টস: ইতালিয়ান কাপের ফাইনালে নাপোলির বিপক্ষে হারের পর দলের তারকা খেলোয়াড়দের দুষলেন ইউভেন্তুস কোচ মাওরিসিও সাররি। ক্রিস্তিয়ানো রোনালদো, পাওলো দিবালা, দগলাস কস্তাদের ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছেন ইটালিয়ান কোচ। রোমে বুধবার নির্ধারিত সময় গোলশূন্য ড্রয়ের পর টাইব্রেকারে ৪-২ ব্যবধানে হারে ইউভেন্তুস।

করোনাভাইরাসের অনাকাক্সিক্ষত বিরতির পর মাঠে ফিরে দুই ম্যাচে গোলশূন্য রইল ইউভেন্তুস। এসি মিলানের বিপক্ষে সেমি-ফাইনালের ফিরতি লেগে গত শুক্রবারও গোলশূন্য ড্র করেছিল তারা। ফাইনালে উঠেছিল প্রথম লেগের অ্যাওয়ে গোলে। তিন মাসের বেশি সময় পর প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে নামা রোনালদো ও আক্রমণভাগের অন্য খেলোয়াড়দের ফিটনেসের দিকে আঙুল তুলেছেন কোচ।

ইতালির আরএআইকে দেওয়া সাক্ষাৎকারে কোনোরকম রাখঢাক না করে এ কথা বলেন তিনি। “অন্য যারা আছে, যেমন পাওলো দিবালা ও দগলাস কস্তার মতো রোনালদোর ফিটনেসের অবস্থাও একই রকম। তার খেলায় সেই ধার ছিল না।” “ম্যাচের পর আমি খেলোয়াড়দেরকে বেশি কিছু বলি না। তাদের মতো আমিও ক্ষুব্ধ ও হতাশ ছিলাম। তাই এই মুহূর্তে নীরব থাকাই সবচেয়ে ভালো।

কাল সকালে কথা বলাই ভালো।” টাইব্রেকারে দলের প্রথম শট নিয়ে ব্যর্থ হন দিবালা। সেমি-ফাইনালে পেনাল্টি পেয়ে গোল করতে পারেননি রোনালদো। আগামী সোমবার বোলোনিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে ‘নতুনভাবে’ লিগ মৌসুম শুরু করবে ইউভেন্তুস। লিগে ফেরার আগে টানা দুই ম্যাচে মিলল না গোলের দেখা। ২০১৫ সালের অক্টোবরের পর এই প্রথম টানা দুই ম্যাচে জালের দেখা পেল না তুরিনের ক্লাবটি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *