লিফটে আটকা তিন দিন

ডেস্ক: মার্টিস ফোর্টালিজা ৫৩ বছর বয়সী এক মার্কিন নারী। গত শুক্রবার সন্ধ্যায় তিনি ম্যানহাটনে ব্যাংকার ওয়ারেন স্টিফেন্সের বাড়ির লিফটে আটকা পড়েন। শনি ও রোববার সেখানেই কাটে তাঁর। গত সোমবার স্থানীয় সময় সকাল ১০টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা জরুরি কল পেয়ে সেখানে যান। লিফট খুলে তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন মার্টিস ফোর্টালিজার পরিবার এক বিবৃতিতে বলেছে, তাঁর পানিশূন্যতা দেখা দিয়েছে। তবে অবস্থা স্থিতিশীল। ওয়ারেন স্টিফেন্স আরকানসাসের লিটল রক-ভিত্তিক বিনিয়োগ ব্যাংক স্টিফেন্সের প্রধান। মার্টিস ফোর্টালিজাকে এই প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ কর্মী হিসেবে উল্লেখ করে পরিবারের বিবৃতিতে বলা হয়, ১৮ বছর ধরে তিনি প্রতিষ্ঠানটির সঙ্গে আছেন। এ ঘটনায় ব্যথিত স্টিফেন্স পরিবারের একজন সদস্য হাসপাতালে মার্টিস ফোর্টালিজার পরিবারকে সঙ্গে দিচ্ছেন।
প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে, মার্টিস ফোর্টালিজা ওই বাড়ির দ্বিতীয় ও তৃতীয় তলার মাঝামাঝি স্থানে আটকা পড়েন। পরিবারের সদস্যরা সপ্তাহান্তের ছুটিতে বাড়ির বাইরে চলে যান। তাঁরা যখন চলে যান, তখন কাজ করছিলেন মার্টিস ফোর্টালিজা। বাড়ির কেউ সেটা খেয়াল করেননি। কাজ শেষে লিফটে করে নামার সময় আটকা পড়েন তিনি। আর তাতেই এ বিপত্তি।
নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, বাড়িটিতে বিধি রঙের পতাকা টাঙিয়ে দিয়েছে ভবন বিভাগ। লিফটটি খতিয়ে দেখা হবে। আর পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *