শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সদর থানার বিভিন্ন মন্দির পরির্দশনে পুলিশ

নিজস্ব সংবাদদাতা : আগামী ৪ অক্টোবর মহাষষ্ঠী পূজার মধ্য দিয়ে শুরু হচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। আর এই পূজাকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন মৃৎশিল্পী ও পূজা উদযাপন কমিটির সদস্যরা।

শারদীয় দুর্গাপূজায় পাবনায় পুলিশ প্রশাসনের পক্ষে গ্রহন করা হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। মন্দির গুলোর নিরাপত্ত নিয়ে এখন থেকেই কাজ করছে পাবনার পুলিশ প্রশাসন।

এবছর পাবনা সদর থানার অন্তগত ৪৬ টি মন্ডপে দূর্গা পূর্জা অনুষ্ঠিত হবে। সোমবার সদর থানার অন্তগত বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান, পাবনা সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান বলেন, সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ন পরিবেশে সম্পন্ন করতে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম,পিপিএম) এর নেতৃত্বে জেলা পুলিশ এখন থেকেই কাজ করে যাচ্ছে।

প্রতিটি পূজা মন্ডপে স্থায়ীভাবে পুলিশ সদ্যসের পাশাপাশি আনসার সদস্যরা দায়িত্ব পালন করবে। এছাড়াও পূর্জায় আগত দর্শনাথী ও মন্দির গুলোর নিরাপত্তায় বিভিন্ন ভাগে পুলিশের টহল দল সার্বক্ষণিক টহলে থাকবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *