শাহজাদপুরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি ঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌর সদরের হালুয়াঘাট ব্রীজ এলাকায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কে বৃহস্পতিবার রাত সোয়া ২ টার দিকে ট্রাক-সিএনজি সংঘর্ষে সিএনজি চালক সহ ৩ জন নিহত হয়েছে। নিহতরা হল, শাহজাদপুর উপজেলার পৌর সদরের দ্বারিয়াপুর-শক্তিপুর মহল্লার আমজাদ হোসেনের ছেলে সিএনজি চালক আশিক (২৫), আজগার আলীর ছেলে সাকিব (২২) ও আজাদের ছেলে রাশেদুল ইসলাম (৩০)।
এ বিষয়ে শাহজাদপুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মঞ্জুরুল আলম বলেন, রাত সোয়া ২টার দিকে এরা দিলরুবা বাসস্ট্যান্ড এলাকার আব্দুল হামিদ সিএনজি থেকে গ্যাস নিয়ে বিসিক বাসস্ট্যান্ড এলাকার দিকে যাচ্ছিল। অপরদিকে একটি ট্রাক বিসিক বাসস্ট্যান্ডের দিকে থেকে বাঘাবাড়ির দিকে যাচ্ছিল। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনটিকে চাপা দেয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায় ও সিএনজির চালকসহ ৩জন পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় ট্রাকটি উল্টে পাশের খাদে পড়ে যায়। খবর পেয়ে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ, শাহজাদপুর থানা পুলিশ ও শাহজাদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে গিয়ে লাশ উদ্ধার করে। পরে হাটিকুমরুল হাইওয়ে থানার রেকার এসে ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি শাহজাহান আলী বলেন, দূর্ঘটনার খবর পেয়ে দ্রত ছুটে গিয়ে রাতেই উদ্ধার অভিযান শুরু করা হয়। নিহত ৩জনই সিএনজি চালক ও আরোহী। এ ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *