শাহজাদপুরে বাস ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী ও শিশু কন্যা নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি: বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সরিষাকোল কবরস্থান এলাকায়  সরকার ট্রাভেলস ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী ও শিশু কন্যা নিহত হয়েছেন। এ ঘটনায় দুইজন আহত হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় (২ জুন) শাহজাদপুর উপজেলার সরিষাকোল কবরস্থান এলাকায় এ সংঘর্ষের ঘটে।
নিহতরা হলেন, উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ী গ্রামের আন্না রাণী সূত্রধর (৩৫), তার স্বামী কাঞ্ছু সূত্রধর (৪০) ও তাদের শিশুকন্যা সিমা সূত্রধর (৭)। এ ঘটনায় নিহত কাঞ্ছু সূত্রধরের ছেলে শুভ সূত্রধর (১৬) ও অটো-ভ্যানচালক আহত হয়।
এস আই গোলজার হোসেন প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে কাঞ্ছু সূত্রধর, তার স্ত্রী আন্না রাণী সূত্রধর তাদের পুত্র শুভ ও কন্যা সিমাকে নিয়ে আত্মীয় বাড়ি পার্শ্ববর্তী উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ির গোপালের বাড়ীতে একটি সামাজিক অনুষ্ঠানে যায়। অনুষ্ঠান শেষে বিকেলে বালসাবাড়ি বাসস্ট্যান্ড থেকে একটি অটো-ভ্যানযোগে বগুড়া-নগরবাড়ী মহাসড়ক দিয়ে তাদের বাড়ি শাহজাদপুর ফিরছিলেন।
অটোভ্যানটি উপজেলার সরিষাকোল কবরস্থান সংলগ্ন স্থানে পৌঁছলে বিপরীত দিক পাবনা থেকে আসা ঢাকাগামী সরকার ট্রাভেলস নামের দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস সজোরে ওই অটো-ভ্যানে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আন্না রাণী সূত্রধর নিহত হন। এ সময় আশংকাজনক অবস্থায় এলাকাবাসী কাঞ্ছু সূত্রধর (৪০), সিমা সূত্রধর (৭) ও শুভ সূত্রধর (১৬)কে উদ্ধার করে প্রথমে স্থানীয় পিপিডি হাসপাতালে নিয়ে যায়।
সেখানে তাদের শারিরীক অবস্থার চরম অবনতি ঘটলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক কাঞ্ছু সূত্রধর (৪০) ও তার শিশুকন্যা সিমা সূত্রধর (৭)কে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া শুভ সূত্রধর ও ভ্যানচালককে স্থানীয়ভাবে চিকিৎসাসেবা দেয়া হয়েছে। পরবতর্ীতে নিহত ৩জনের মরদেহ তাদের নিজ বাড়ি উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ী গ্রামে নিয়ে গেলে আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর আহাজারীতে এলাকার বাতাস ভারী হয়ে ওঠে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *