শাহরুখকন্যার ক্রাশ কে, জানেন?

ডেস্ক: আপনি কি জানেন, বলিউড বাদশাহ শাহরুখ খানের আদুরে কন্যা সুহানা খানের ‘ক্রাশ’ কে? সম্প্রতি সুহানা তাঁর বন্ধুদের সঙ্গে মুঠোফোনে আলাপকালে (চ্যাটিং) এ কথা প্রকাশ করেছেন। আর তার স্ক্রিনশট এখন সামাজিক মাধ্যমে হাত ঘুরছে। কিন্তু সুহানার ক্রাশ ভারতীয় নন। তিনি হলেন জনপ্রিয় কোরীয় সংগীতশিল্পী, গীতিকার ও অভিনেতা সুহো। আসল নাম কিম জুন-মিয়ুন হলেও সুহো নামেই তিনি বিখ্যাত। কিম এখন অভিনয় বিষয়ে পড়াশোনা করছেন। কিমের রয়েছে অগণিত ভক্ত আর তাঁর বেশিরভাগ ভক্তই এশিয়ার বিভিন্ন দেশের। সুদর্শন কিম যেকোনো তরুণীকেই কাবু করে ফেলতে পারেন! এক ভক্ত সুহানাকে জিজ্ঞেস করেন, কোন অভিনেতার সঙ্গে তিনি ডেট করতে চান। উত্তরে শাহরুখকন্যা বলেন, ‘সুহো।’ সুহানাভক্তরা এখন সুহোর উত্তরের অপেক্ষায় রয়েছেন।
তারকা-সন্তানদের বরণ করে নিতে একদম প্রস্তুত বি-টাউন। সারা আলি খান থেকে শুরু করে জাহ্নবী কাপুর-ঈশান খট্টর, এই বলিউড বেবিরা তাঁদের যাত্রা শুরু করেছেন এবং এখন সবার চোখ শাহরুখকন্যা সুহানার দিকে। বাবা সুপারস্টার। সবার নজর তো একটু বেশিই তাঁর দিকে। অন্তর্জালে রয়েছে তাঁর ঈর্ষণীয় জনপ্রিয়তা। যেকোনো ছবি বা ভিডিও প্রকাশমাত্রই ভাইরাল হয়। রয়েছে বেশ কয়েকটি ফ্যান ক্লাব।
গত বছর লন্ডনের একটি থিয়েটারে উইলিয়াম শেকসপিয়ারের রোমিও-জুলিয়েট মঞ্চস্থ হয়। সেখানে জুলিয়েটের ভূমিকায় দেখা যায় সুহানাকে। শাহরুখ মেয়ের অভিনয় দেখে মুগ্ধতা প্রকাশ করেন ইনস্টাগ্রামে। অভিনন্দন জানান পুরো নাট্যদলকে। সর্বশেষ ছবি ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও শাহরুখ খানের কাছে এই ছবির মূল্য অন্য যেকোনো ছবির চেয়ে বেশি। কারণ, এই সিনেমার সেটেই কন্যা সুহানা খানের সঙ্গে কাজ করেছেন তিনি। ৫৩ বছর বয়সী এই অভিনেতা বলেছেন, আনন্দ এল রাইয়ের ‘জিরো’র সেটে তাঁর সহকারী পরিচালক ছিলেন সুহানা খান। এ আর গোপনীয় নয়, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড়পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। বলিউডে বরণ করে নিতে যখন অধীর অপেক্ষায় ভক্তকুল, সুহানা এরইমধ্যে অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করে দিয়েছেন। গেল বছরে জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এর মধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা বলছেন, লেখাপড়া শেষ করেই অভিষেক হবে অষ্টাদশী কন্যার। সূত্র : বলিউড বাবল

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *