শুভর বাসায় অদ্ভুত ব্রিফকেস

বিনোদন: ‘এরপর কী? অদ্ভুত এই ব্রিফকেসটা আমাকে পাঠানোর মানেটাই বা কি? কে পাঠালো, কারা পাঠালো, কেন পাঠালো জানতে চাই!’ একটি ব্রিফকেসের ছবি পোস্ট করে এসব কথা ফেসবুকে লিখেছেন চিত্রনায়ক আরিফিন শুভ। ৫ অক্টোবর দিবাগত মধ্যরাতে শুভ তার ভেরিফায়েড ফেসবুকে এই স্ট্যাটাস দেন। তারপর শুরু হয় নানা জল্পনা। প্রিয় এ তারকার অনেক ভক্ত বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন।

অনেকে পুলিশের সহায়তা নেওয়ার পরামর্শ দিচ্ছেন। কিন্তু সত্যি সত্যি শুভর বাসায় রহস্যময় ব্রিফকেসটি কেউ পাঠিয়েছেন কিনা তা নিয়ে তৈরি হয়েছে সংশয়। অনেক নেটিজেন বলছেন, এটি সিনেমার প্রচারের জন্য স্টান্টবাজি। ঢাকাই চলচ্চিত্রে সিনেমার প্রচারের জন্য স্টান্টবাজির নজির তুলনামূলক কম। কিন্তু বলিউডে নানা কৌশলে কাজটি করে থাকে। বিশেষ করে নায়ক-নায়িকাদের প্রেমের গুঞ্জন পরিকল্পিতভাবে ছড়িয়ে থাকে তারা। কিন্তু শুভর বিষয়টি বেশ স্পর্শকাতর! তবে অধিকাংশ নেটিজেন বিষয়টি নিয়ে হাস্যরসে মেতেছেন। ঘটনা যাইহোক না কেন এখনো বিষয়টি খোলাসা করেননি শুভ। শুভ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আহারে’। এ সিনেমার জন্য বেশ মুটিয়ে গিয়েছিলেন তিনি। তার ওজন হয়েছিল ৯৪ কেজি। এই ওজন কমিয়ে এ নায়ক সিক্স প্যাক বানিয়েছেন।

গত ১৭ সেপ্টেম্বর রাতে আরিফিন শুভ নিজেকে বদলে ফেলার গল্প জানান এক ভিডিওর মাধ্যমে। যা রীতিমতো হইচই ফেলে দেয়। শুভ এই শারীরিক পরিবর্তন আনেন ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য। এতে নাভিদ আল শাহরিয়ারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর এই চরিত্রের জন্য শুভ তার ফিজিক্যাল ট্রান্সফরমেশন করেছেন। অনেকে ধারণা করছেন, এই সিনেমার প্রচারেরই একটি অংশ শুভর এই ব্রিফকেস রহস্য! ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পরিচালনা করেছেন সানী সানোয়ার। এর চিত্রনাট্যও রচনা করেছেন তিনি। এরইমধ্যে চলচ্চিত্রটির শুটিং শেষ হয়েছে। এখন শুধু মুক্তির অপেক্ষা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *